1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

জগদলে নিখোঁজের তিনদিন পর ডোবায় মিললো শিশুর মরদেহ

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১১ এপ্রিল, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নে ৩ দিন আগে নিখোঁজ হওয়ায় শিশু আমীর হামজা (৫) এর অর্ধগলিত মরদেহ হাওরের একটি ডোবা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১০ এপ্রিল) সকাল ১১ টার দিকে ঐ শিশুর মরদেহ উদ্ধার করা হয়। হামজা উপজেলার নতুন জগদল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান হুমায়ুন রশীদ বলেন, নতুন জগদল গ্রামের আনোয়ার হোসেনের শিশু সন্তান ৩ দিন আগে বাড়ি থেকে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি গতকাল থানায় অবগত করা হয়েছিল। আজ সকালে আনোয়ার মিয়ার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে হাওরের একটি ডোবায় শিশুর লাশ ভেসে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করে।

 

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোক্তাদির হোসেন বলেন, রবিবার একটি শিশু নিখোঁজ হওয়ার বিষয়ে মৌখিকভাবে অবগত হই। আজ সকালে হাওরের ডোবায় একটি শিশুর মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কাদামাখা অবস্থায় শিশুটি মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে না এটি হত্যা না দুর্ঘটনা। মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। শিশুর পরিবার ও স্বজনরা এটি পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করেছেন। মৃত্যুর কারণ উদঘাটনে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন তারা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন