1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১১:০০ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

ছাত্রদল নেতা টিপুকে জেলহাজতে প্রেরণে খন্দকার আব্দুল মুক্তাদির ও মহানগর বিএনপির নিন্দা

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৬০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: পুলিশ এসল্ট মামলায় সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক, মদন মোহন কলেজ ও বিশ্ববিদ্যালয় ছাত্রদল শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম টিপু কোর্টে আত্মসমর্পন করে জামিন নিতে চাইলে আদালত জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেন। সোমবার (১৩ মার্চ) সকালে সিলেট মহানগর ম্যাজিষ্ট্রেট আদালত এ আদেশ দেন। কোতোয়ালী থানার জিআর মামলা নং-৬০৯/১৮। আব্দুস সালাম টিপু কোতোয়ালী থানার লামাবাজার এলাকার মৃত মাহমুদ আলীর ছেলে।
এ তথ্য নিশ্চিত করেছেন সিলেট জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট মোহাম্মদ মোমিনুল ইসলাম মোমিন।
ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপুকে জেলহাজতে প্রেরণের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি সোমবার এক বার্তায় বলেন, দেশটা এখন গুম, খুন আর আইনের অপপ্রয়োগের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। এই অবৈধ সরকার বেআইনি ভাবে ছাত্রদলের তরুণ নেতৃত্বকে আইনের অপপ্রয়োগের মাধ্যমে বিনাশের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কোন যুক্তি সংগত কারন ছাড়াই যে কাউকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অবিলম্বে আব্দুস সালাম টিপুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবি জানান তিনি। অন্যথায় অবৈধ আওয়ামী সরকারের এই অপকৌশল প্রয়াগের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার হুশিয়ারি দেন।
অপর এক বিবৃতিতে ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপুকে জেলহাজতে প্রেরণের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে সিলেট মহানগর বিএনপির নবনির্বাচিত সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী।
এক বার্তায় নেতৃবৃন্দ বলেন, গণতন্ত্রহীন এই দেশে আইন-শৃঙ্খলার অবনতি, বিচার ব্যবস্থার একচোখা নীতি, এসব কিছু দেশটাকে সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিনত করেছে। বর্তমানে দেশে বিশেষ একটি দলের নেতাকর্মী হলে, তাদের আশীর্বাদপুষ্ট হলে যেকোন প্রকার অপকর্ম করেই সহজেই রেহাই পাওয়া যায়। তাই দেশজুড়ে অপরাধ-অপকর্ম বাড়ছে। গোটা দেশটা শশ্মানে পরিনত হয়েছে। দেশে আইন-শৃঙ্খলার অবনতি হলে দেশের সবচেয়ে নিরাপদ স্থান আদালত সেটা সরকারের আদলে পড়ে রয়েছে। অবিলম্বে দ্রুত সময়ের মধ্যে ছাত্রদল নেতা আব্দুস সালাম টিপুকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার জন্য নিঃশর্ত মুক্তির দাবি জানান নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন