1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

ছাতকে নদীতে গোসল করতে গিয়ে দুই বোনের মৃত্যু

ছাতক প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ১১৩ বার পড়া হয়েছে

ছাতকে গোসল করতে নেমে বটের খাল (নদীর) পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে।

(৭ মার্চ) সোমবার দুপুরে উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের নদীতে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু নাহিদা বেগম ও সুমাইয়া বেগম কৃষ্ণনগর গ্রামের নজরুল ইসলামের কন্যা।

জানা যায়, কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেনীর নাহিদা বেগম ও দ্বিতীয় শ্রেনীর শিক্ষার্থী সুমাইয়া বেগম। তারা আপন দুই বোন। বিদ্যালয় ছুটির পর দুই বোন বাড়িতে ফিরে আসে। বই খাতা ঘরে রেখেই গোসল করতে নদীর পানিতে দৌড়ে যায় তারা। দুই বোন সাঁতার কাটতে না জানায় একজন অপরজনকে জড়িয়ে ধরে নদীর পানিতে তলিয়ে যায়। নদীর ওপর থেকে আশে পাশের লোকজন এসে নদীর পানিতে ডুবিয়ে যাওয়া দুই বোনকে উদ্ধার করে। উদ্ধার করার পর দুজনের মৃত্যু হয় বলে জানা গেছে।

এ বিষয়ে কৃষ্ণনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান নাহিদা বেগম ও সুমাইয়া বেগমের অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন