1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

চিনাকান্দি স্কুলের খেলার মাঠ অক্ষত রেখে নতুন ভবন নির্মানের দাবীতে মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ৬ মার্চ, ২০২২
  • ১১৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার চিনাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঐতিহ্যবাহী খেলার মাঠকে অক্ষত রেখে পুরাতন ভবন ভেঙ্গে নতুন ভবন নির্মানের দাবীতে মানববন্ধন করে স্থানীয় ক্রীড়াপ্রেমি ও যুবকরা।

রবিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ধনপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম, মো: খলিলুর রহমান, খেলোয়ার মো: সজল খান, মো: সাব্বির রহমান, রেজুয়ান হোসেন, মো: সাগর মিয়া, মো: ফারুক মিয়া, আল আমিন হোসেন, আশিক মিয়া, নাছির মিয়া ও সুমন মিয়া প্রমুখ। বক্তারা বলেন, চিনাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ঐতিহ্যবাহী খেলার মাঠটি উত্তরাঞ্চলের ক্রীড়া প্রেমিদের খেলার একমাত্র মাঠ। এ মাঠ নষ্ট করে বিদ্যালয়ের ভবন নির্মান করতে দেয়া হবে না। পুরাতন ভবন ভেঙ্গে নতুন ভবন করা হলে একদিকে যেমন বিদ্যালয়ের মাঠটি অক্ষত থাকবে অন্যদিকে ঝুকিপূর্ণ ভবন থেকে শিক্ষার্থীরা প্রাণে রক্ষা পাবে। তাই বিদ্যালয়ের খেলার মাঠটি অক্ষত রেখে পুরাতন ভবন ভেঙ্গে নতুন ভবন নির্মান করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন