1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

চাকরি স্থায়ী করার দাবিতে সিলেটে বেতার কলাকুশলীদের মানববন্ধন

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৯৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: চাকরি স্থায়ী করার দাবিতে বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের চুক্তিভিত্তিক শিল্পী, কলাকুশলী ও কর্মচারীরা মানববন্ধন করেছেন।
গত (১৬ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে মানববন্ধনে অংশগ্রহণ করেন তারা। তাদের সঙ্গে সম্মিলিত সাংস্কৃতিক জোট, সম্মিলিত নাট্য পরিষদের সংস্কৃতিকর্মীরা একাত্মতা পোষণ করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ বেতার সিলেট কেন্দ্রের চুক্তিভিত্তিক শিল্পী—কলাকুশলী ও কর্মচারীর সংখ্যা ৫০ জন। মাসব্যাপী কাজ করলেও সম্মানী দেয়া হয় সর্বোচ্চ ১০/১২/১৪ কিংবা ১৮ দিবসের চুক্তিতে। এ ছাড়া কোনো ধরনের ভাতা বা উৎসব বোনাসসহ ওভারটাইমের সম্মানী পাওয়া যায় না। এমনকি পাওয়া যায় না মাতৃত্ব ও পিতৃত্বকালীন ছুটি। এ ধরনের কাজের সঙ্গে সম্পৃক্ত সর্বোচ্চ চল্লিশ বছর ধরে চুক্তিভিত্তিক কর্মরত রয়েছেন এমন কর্মচারীও রয়েছেন। বেতারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে দাবি অনতিবিলম্বে এসব চুক্তিভিত্তিক শিল্পী, কলাকুশলী ও কর্মচারীদের সরকারি রাজস্ব খাতের সঙ্গে সম্পৃক্ত করে চাকরি আত্তীকরণ বা স্থায়ীকরণ করা।
সংস্থার সভাপতি আব্দুল হক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুরজিত দেব তনু ও সালাউদ্দিন এর যৌথ পরিচালনায় মানববন্ধনে একাত্মতা ঘোষণা করে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সময় টেলিভিশনের সিলেট ব্যুরোচীফ ইকরামুল কবির, মহানগর আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাবেক কাউন্সিলর আজহার উদ্দিন জাহাঙ্গীর, জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিশিষ্ট গীতিকার শামসুল আলম সেলিম, আমিরুল ইসলাম চৌধুরী, কবি আবিদ ফায়সাল, শামসুল বাসিত সেরো, শিল্পী শেখ আব্দুর রহিম, বেতারের কলাকুশলীদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মতিউর রহমান মতি, মো: ওয়াসিম, মো: অলিউর রহমান, প্রদীপ মল্লিক, আফতাব উদ্দিন, আমিয় হোসেন, আব্দুস সালাম, মুন্না খান, শুক্লা রানী চন্দসহ অনেকেই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন