1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল’র পক্ষে এতিম শিশুদের মাঝে ইফতার বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

উৎফল বড়ুয়া:: পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে এতিম শিশুদের জন্য চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

রোববার (২ এপ্রিল) চট্টগ্রাম নগরীর হযরত শাহ আমানত (রহঃ) সংলগ্ন এতিমখানায় এই বিশেষ ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এতিমখানার শিক্ষার্থীরা হামদ নাত ও কেরাত পাঠ করেন। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। মিলাদ ও মোনাজাত পরিচালনা করেন এতিমখানার শিক্ষক মাওলানা মোহাম্মদ আবুল কালাম। মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী ও দেশবাসী সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার প্রত্যক্ষ উদ্যোগে ফাউন্ডেশন বিগত দুইবছর ধরে সমাজের অসচ্ছল ও গরিবদের জন্য স্বাস্থ্যসেবা, খাবার বিতরণ ও অন্যন্য জনহিতকর কাজ করে যাচ্ছেন। করোনাকালে চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল সাধারণ মানুষের আস্থা অর্জন করেছে তা অক্ষুণ্ণ রাখার নিমিত্তে সাধারণের জনগণের সেবার এখনো সক্রিয় ভূমিকা রাখছে ফাউন্ডেশন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন