1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

চট্টগ্রামে ট্রেনের সঙ্গে বাসের সংঘর্ষ, নিহত ৩

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক :: চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানার এয়ারপোর্ট রোডে তেলবাহী ট্রেনের (ওয়াগন) সঙ্গে বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত ৯টার দিকে এয়ারপোর্ট রোডের মেঘনা পেট্রোলিয়ামের প্রধান ডিপোর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন মো. আজিজুল হক (৩০), আসাদুজ্জামান (৩০) ও মিল্টন কান্তি দে (২৫)। নিহতদের মধ্যে আজিজুল হক বাংলাদেশ রেলওয়ের পয়েন্টস ম্যান, অন্য দুজন বাসের যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ, উপপরিদর্শক (এসআই) নুরুল আশেক বলেন, সোমবার রাত ৯টার দিকে তেলবাহী রেল ওয়াগন আসার সময় রেলের পয়েন্টস ম্যান সড়কে দাঁড়িয়ে বাস থামানো জন্য সিগন্যাল দেন। কিন্তু বাসের চালক সিগন্যাল অমান্য করে রেলের ইঞ্জিনে ধাক্কা দেয়। এসময় বাসটি উল্টে বাসের দুই যাত্রী ও রেলওয়ের পয়েন্টসম্যান গুরুতর আহত হন।

তিনি বলেন, পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন