1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বিশ্ব মোড়লদের চক্ষুরাঙানো অপেক্ষা করে বাংলার মানুষকে জাতীয় নির্বাচন উপহার দিয়েছেন শেখ হাসিনা- মন্ত্রী আব্দুর রহমান অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক

ঘর থেকে শিশুকে অপহরণ করে ১৫ হাজার টাকায় বিক্রি!

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ১৩৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের গোয়ইনঘাটে ১৪ মাস বয়সী এক শিশুকে অপহরণের পর ১৫ হাজার টাকায় বিক্রি করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ হবিগঞ্জের নবীগঞ্জ থেকে শাহ জাহান নামের ওই শিশুকে উদ্ধার করেছে। এছাড়া অপহরণে সহযোগিতার অভিযোগে মমতা বেগম (৪৫) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সকালে সিলেটের পুলিশ সুপারের কার্য্লয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস) শেখ মো. সেলিম প্রেস বিফ্রিং করে এসব তথ্য জানিয়েছেন।

প্রেস বিফ্রিংয়ে শেখ মো. সেলিম জানান, ২৭ মে সকালে উপজেলার রুস্তুমপুর ইউনিয়নের উপরগ্রামের মো. ফয়জুদ্দিনের ছেলে শাহ জাহান নিজ বাড়ি থেকে নিখোঁজ হয়। এ ব্যাপারে ফয়জুদ্দিন গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি করে। এরপর পুলিশ শিশুটিকে উদ্ধারে তৎপর হয়। গোয়াইনঘাট থানা পুলিশের একটি দল হবিগঞ্জের নবীগঞ্জে অভিযান পরিচালনা করে ঐ শিশুকে উদ্ধার করে। নবীগঞ্জ উপজেলার সর্দারপুর গ্রামের মমতা বেগম (৪৫) নামের এক মহিলার বাড়ি থেকে শিশু উদ্ধার করা হয়। এসময় ঐ মহিলাকে অপহরণের অভিযোগে গ্রেপ্তার করা হয়।

তিনি বলেন, ‘অপহরণের মূল পরিকল্পনাকারী জাফর প্রকৃত পরিচয় গোপন করে শিশু শাহ জাহানকে অপহরণ করার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী জাফর নিজেকে অসহায় ও অনাথ পরিচয় দিয়ে ফয়জুদ্দিনের অবস্থান নেয়। প্রায় ২০ দিন বাড়িতে অবস্থান করে বিশ্বস্ততা অর্জন করে গত ২৭ মে সুযোগ বুঝে ঐ শিশুকে অপহরণ করে হবিগঞ্জের নবীগঞ্জে নিয়ে গ্রেপ্তারকৃত মমতা বেগমের কাছে ১৫ হাজার টাকায় বিক্রি করে পালিয়ে যায়।’

এদিকে পলাতক আসামি জাফরকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে সিলেট জেলা পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন