1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ১২:১৯ পূর্বাহ্ন

গৌরারং ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে অটোরিক্সা প্রতিকের এডভোকেট সহিদুল

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১
  • ২৭৭ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টারঃ

২৮ নভেম্বর তৃতীয় ধাপে সুনামগঞ্জের সদর উপজেলার ৯ ইউনিয়ন ও শান্তিগঞ্জের ৮ ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্টিত হচ্ছে। সদর উপজেলার গুরুত্বপুর্ন ইউনিয়ন গৌরারং ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই নারীসহ ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। জনমত জরিপে দেখা যায় অটোরিক্সা প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এডভোকেট সহিদু্ল ইসলাম পুরো ইউনিয়ন জুড়ে ব্যাপক জনপ্রিয়তা গড়ে তুলেছেন। তবে অন্যান্য প্রার্থীদের মধ্যে পিছিয়ে নেই নৌকার প্রার্থী সালমা, লাঙ্গল প্রতিক নিয়ে শওকত আলী ও বর্তমান চেয়ারম্যান ফুল মিয়া। প্রচার প্রচারনার শেষ দিন শুক্রবার। নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগে ব্যস্ত সময় পার করেছেন প্রার্থীরা। টুকেরঘাট বাজারের মুনাজ্জির জানান, নির্বাচনে ১০ জন প্রার্থী দিন রাত পরিশ্রম করেছেন। সকলেই চেয়ারম্যান হওয়ারযোগ্য কিন্ত অটোরিক্সা প্রতিকের সহিদু্ল অনেকটাই ভাল অবস্থানে আছেন। তবে সব মিলিয়ে তিনি জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন দাবী করেছেন বলে সকলেই মতামত দিয়েছেন। আমার বিশ্বাস সহিদু্ল ইসলাম বিজয়ী হবে।

সচেতন মহল আরও জানান, আমরা একজন শিক্ষিত, দক্ষ, উন্নয়নশীল ব্যক্তিকে নির্বাচিত করবো। ব্যক্তি হিসেবে একজন প্রার্থী কেমন তা জানতে হবে, তার পেশা কি, এসব গুলো বিবেচনা করে আমরা যোগ্য ব্যক্তিকেই ভোট দিয়ে জয় যুক্ত করবো ইনশাআল্লাহ্‌। তবে ২নং গৌরারং ইউনিয়ন পরিষদ নির্বাচনে অন্যান্য চেয়ারম্যান প্রার্থীর মধ্যে তিনি জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

এডভোকেট শহিদুল ইসলাম জানান, শুধু নির্বাচন করার লক্ষে না, আমি প্রতিনিয়ত গরিব দুঃখীদের পাশে থাকি। প্রতি মুহূর্তে আমি তাদের খোঁজ খবর নেই। তারা কেমন আছে বা পরিবারের সদস্যরা কেমন আছে নানা প্রশ্ন করি তাদের কে । দীর্ঘদিন যাবৎ ইউনিয়নের সর্বস্তরের জনগনের সাথে মিলে মিশে থাকায় মানুষের সমস্যাগুলো জানতে পারি এবং সমস্যা গুলোর সুষ্ঠু সমাধান করার চেষ্টা চালাই। আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণ মনোনীত একজন চেয়ারম্যান প্রার্থী। জনগণ যদি আমাাক ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে কথা দিলাম আমার ইউনিয়ন কে আরো উন্নত ও আধুনিকতার ছোঁয়া লাগিয়ে একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তোলার সার্বিক প্রচেষ্টা করব ইনশাআল্লাহ্।

তিনি আরও বলেন, একজন জনপ্রতিনিধি চেয়ারম্যান হিসেবে যথাসাধ্য যতটুকু সম্ভব সেবাগুলো নিশ্চিত করে প্রত্যেকের কাছে পৌঁছে দিবো ইনশাআল্লাহ। প্রিয় ইউনিয়নবাসী আপনাদের দোয়া, ভালোবাসা ও সমর্থন চাই। আপনারা পাশে থাকলেই বিজয়ী চিনিয়ে আনা সম্ভব হবে ইনশাআল্লাহ্।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন