1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
  • ৫৭ বার পড়া হয়েছে

গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ।
গত ৪ এপ্রিল,২০২৪ইং বৃহস্পতিবার কয়েকটি অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টালে “গোলাপগঞ্জে সরকারি খাল বন্ধ করে দিলেন ফরিজ” শিরোনামে প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী।
সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার উত্তর আলমপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক, শিল্পপতি ফরিজ আলীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসী জানান, ফরিজ আলী এলাকায় ব্যাপক উন্নয়নমূলক কাজ করছেন। তার আর্থিক সহায়তা, অক্লান্ত পরিশ্রম ও গ্রামের প্রবাসীদের অর্থায়নে প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে উত্তর আলমপুর থেকে ছিলিমপুর পর্যন্ত ৩ কিলোমিটার রাস্তার সংস্কার করে এলাকাবাসীর চলাচলে সহযোগিতা করে আসছেন। দেশ স্বাধীন হওয়ার ৫৩ বছর পর অবহেলিত এলাকার রাস্তাটির সংস্কার কাজ করায় এলাকাবাসী আনন্দিত হয়েছেন। এই ৩ কিলোমিটার রাস্তা ও খালের অপারে মসজিদের সাথে গ্রামের সংযোগ ব্যাবস্থা হিসেবে একমাত্র ব্রীজ রক্ষার স্বার্থে গ্রামবাসীকে নিয়ে বাধ নির্মাণের সিদ্ধান্ত নেয়া হয়। পরে উত্তর আলমপুর মসজিদ কমিটির সভাপতি হাফিজ মস্তাই মিয়া, মুরুব্বি তেরা মিয়া, মাহতাব উদ্দিন, নুরুজ মিয়া, সমাজসেবী আবুল হোসেন, মিনহাজ উদ্দিন, নানু মিয়াসহ গ্রামবাসীর উপস্থিতিতে বাধ নির্মাণ কাজ সম্পন্ন করা হয়। বৃহত্তর এলাকাবাসী বানোয়াট সংবাদের প্রতিবাদ জানিয়ে আরও বলেন, ফরিজ আলীর বিরুদ্ধে অনিবন্ধিত অনলাইন নিজউ পোর্টালে প্রকাশিত সংবাদটি সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। সরকারী খালের উপর বাধ নির্মান করা হয়েছে এলাকাবাসীর স্বার্থে, ফরিজ মিয়ার কোন স্বার্থ নাই। গ্রামের প্রবাসীদের অর্থায়নে মাটি ভরাট করে নতুন রাস্তা নির্মান করা হয়েছে। বাধের ফলে মসজিদটি ভাঙ্গনের কবল থেকে রক্ষা পেয়েছে। গ্রামের সার্বিক উন্নয়নের স্বার্থেই বাধ নির্মান করা হয়েছে এবং ইহাতে গ্রামের কোন ব্যক্তি বা প্রতিষ্টান বাধা দেননাই। ফরিজ আলী কাহারো বিরুদ্ধে কোন মামলা দেয়ার নজির নাই এমনকিং তার বিরুদ্ধে কোন অফিস আদালতেও অভিযোগ দায়ের করা হয়নি। ফরিজ আলীর ব্যক্তিগত কোন লোক দিয়ে বাধের নির্মান কাজ করা হয়নি। এলাকাবাসীই তাদের স্বার্থে এলাকার মানুষ দিয়ে বাধ নির্মান করিয়েছেন। খাল দখলের কথাটি সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট। ফরিজ আলী এলাকার একজন দানবীর ও গরীব দু:খি মানুষের সাহায্য সহযোগিতা করেই আসছেন। ফরিজ আলীর মান সম্মান হানি ঘটানোর জন্য একটি দুষ্টচক্র উদ্দেশ্যমুলক মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করার চেষ্টা করছেন। গ্রামের মরুব্বী হাফিজ আফছার উদ্দিন জানান, ফরিজ আলী একজন সম্মানিত ব্যক্তি। তিনি এলাকার উন্নয়নে কাজ করছেন। আমাদের গ্রামের একটি দুষ্টুচক্র তার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে প্রপাগান্ডা ছড়াচ্ছেন। আমরা এ ধরনের অপসংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
উত্তর আলমপুরের তরুণ সমাজকর্মী মিনহাজ উদ্দিন জানান, ফরিজ আলী একজন সৎ, দানশীল ও সম্মানিত একজন ব্যাক্তি। তিনি আমাদের এলাকার উন্নয়ন করছেন। তার বিরুদ্ধে উদ্দেশ্যমুলকভাবে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এলাকাবাসীর পক্ষে
হাফিজ আফছার উদ্দিন
মিনহাজ উদ্দিন

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন