1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

গোয়াইনঘাট থানা পুলিশের অভিযানে ২২৪ বস্তাসহ ১জন গ্রেফতার

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৩৯ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্কঃ  সিলেট জেলার গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ২২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ ভারতীয় চিনি, একটি টিভিএস মোটরসাইকেলসহ একজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যাক্তি উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর গ্রামের আব্দুর রশিদের ছেলে  মো. মাহবুবুর রহমান (২৭)।

পুলিশ সূত্রে জানা যায়,শনিবার (২ আগস্ট) ভোররাতে গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম পশ্চিম জাফলং ইউনিয়নের আহারকান্দি গ্রামে অভিযান পরিচালনা করে  ইছামতী নদীরপার থেকে  পরিত্যক্ত অবস্থায় ৫০ কেজি ওজনের ১২১ বস্তা ভারতীয় চিনি আটক করেন। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চিনির মালিক বুগইলকান্দি গ্রামের নূরুল আমিনের ছেলে সজিব মিয়া(২৫) এবং মৃত হাবিব আলীর দুই ছেলে আকবর আলী (৫০) ও আমির আলী (৪২), উভয় পালিয়ে যেতে সক্ষম হয়। অপর দিকে, গোয়াইনঘাট থানার এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে মধ্য জাফলং ইউনিয়নে অভিযান পরিচালনা করে রাধানগর বাজার থেকে  ৫০ কেজি ওজনের ৩ বস্তা ভারতীয় চিনি,  লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ কেএম নজরুল ইসলাম বলেন, সিলেট জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক দিক নির্দেশনায় সীমান্তে চোরাচালান রোধ, চোরাচালানের সহিত জড়িত অপরাধ ও চোরাচালানের সহিত জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে গোয়াইনঘাট থানা পুলিশ গুরুত্বের সঙ্গে কাজ করছে। এরই ধারাবাহিকতায় গোয়াইনঘাট থানার এসআই জহিরুল ইসলাম ও এসআই পিন্টু সরকার সংগীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান পরিচালনা করে ১২৪ বস্তা ভারতীয় আমদানি নিষিদ্ধ চিনি, লাল কালো রঙের একটি  টিভিএস মোটরসাইকেল আটকসহ মো. মাহবুবুর রহমানকে আটক করেন। ধৃত আসামিসহ পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন