1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:১৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

গোয়াইনঘাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

গোয়াইনঘাট সংবাদদাতা :: সিলেটের গোয়াইনঘাটে শিশুদের ঝগড়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জিন্দার আলী (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহত জিন্দার আলী উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের তিতকুল্লি হাওর গ্রামের জয়দর আলীর ছেলে এবং পেশায় তিনি একজন পেলোডার গাড়ির চালক ছিলেন।
গত সোমবার সন্ধ্যায় উপজেলার তিতকুল্লি হাওর গ্রামে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সন্ধ্যার দিকে নিহত জিন্দার আলীর ছেলে ও প্রতিপক্ষ সামছুল ইসলামের ছেলের মধ্যে গরু চড়ানো নিয়ে কথা-কাটাকাটি এবং ঝগড়া হয়। বিষয়টি জানতে পারে উভয় পক্ষের অভিভাবকরা ঘটনাস্থলে উপস্থিত হন। এক পর্যায়ে ওই ঘটনার জের ধরে শামসুল ইসলামের লোকজন দেশীয় অস্ত্র দিয়ে জিন্দার আলী ও তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়। এতে জিন্দার আলীসহ তার পক্ষের আরও কয়েকজন আহত হয়।
স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিন্দার আলীকে মৃত ঘোষণা করেন।
এ ঘটনায় আহত অপর ব্যক্তিরা হলেন জিন্দার আলীর ছোট ভাই শাহীনুর ও তার স্ত্রী রোমানা বেগম, ভাতিজা শাহপরান এবং আজিম উদ্দিন। আহতরা সবাই প্রাথমিক চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে আছে।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল হান্নান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শিশুদের মাঝে ঝগড়ার জের ধরে মারামারি হয়েছে। এ ঘটনায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর জিন্দার আলী নামের একজন মারা যান।
গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল ইসলাম জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে গোয়াইনঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি।
ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন এবং এ ঘটনায় জড়িতদের সনাক্ত করে তাদের আটক করতে আমরা কাজ করে যাচ্ছি। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে গোয়াইনঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন