1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন সুনামগঞ্জ সদরের টুকের বাজার ব্যবসায়ী সমিতির কমিটি সম্পূর্ণ সিসিকে মেয়র প্রার্থী হওয়া মোশতাক গ্রেফতার শিক্ষায় পিছিয়ে পড়া চা শ্রমিক সন্তানদের মূল ধারায় ফিরিয়ে আনতে কাজ করছে এফআইভিডিবি সুনামগঞ্জে ভাবীকে কুপিয়ে হত্যার ‍নায়ক আইনুলকে গ্রেফতার করেছে পুলিশ সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

গোয়াইনঘাটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে আবারও পানিতে ডুবে পর্যটক মৃত্যু

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

নিউজ ডেস্কঃ সিলেটের গোয়াইনঘাটের পর্যটন কেন্দ্র জাফলংয়ে আবারও পানিতে ডুবে পর্যটক মৃত্যুর ঘটনা ঘটেছে। পানিতে ডুবে মারা যাওয়া পর্যটকের নাম মোঃ রমিজ উদ্দিন (৫৫। শুক্রবার বিকেলে জাফলংয়ের ডাউকি নদীর জিরো পয়েন্ট এলাকা থেকে নিখোঁজ হওয়ার কয়েক ঘন্টার ভেতর তার লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি মানিকগঞ্জ জেলার সদর উপজেলার দলাই গ্রামের বিন্দু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত রমিজ উদ্দিনসহ তার এলাকার ৪০-৫০ জনের একটি গ্রুপ বড় একটি রিজার্ভ বাসে করে শুক্রবার মানিকগঞ্জ থেকে জাফলংয়ে বেড়াতে আসেন। দুপুরের দিকে রমিজ উদ্দিনসহ আরও জয়েকজন মিলে পর্যটন কেন্দ্রের জিরো পয়েন্ট এলাকায় নদীতে গোসল করতে নামেন। গোসলের এক পর্যায়ে রমিজ উদ্দিন স্রোতের টানে পানিতে তলিয়ে যায়। এরপর তার সাথে থাকা লোকজন এবং স্থানীয়রা দেখতে পেয়ে তাকে উদ্ধার করতে ব্যার্থ হয়ে পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানাপুলিশ, জাফলং ট্যুরিস্ট পুলিশ, জৈন্তাপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় ডুবুরীরা কয়েক ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে বিকেল ৫ টার দিকে তার মরদেহ উদ্ধার করেন।

রমিজ উদ্দিনের সাথে থাকা লুৎফুর রহমান জানান, রমিজসহ তারা তিন চারজন গোসল করার জন্য নদীতে নামেন। এ সময় স্রোতের টানে রমিজ পানিতে তলিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল জানান, পর্যটনকেন্দ্র জাফলংয়ে বেড়াতে এসে পর্যটক নিখোঁজ হওয়ার সংবাদ পেয়ে দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ ও স্থানীয়দের সমন্বয়ে উদ্ধার অভিযান চালিয়ে নিখোঁজ পর্যটকের লাশ উদ্ধার করা হয়। আইনী পক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন