1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৩:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে পাঁচ পূজা মন্ডপে আর্থিক অনুদান দিলেন চেয়ারম্যান আজাদ ধর্মপাশায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল ধর্মপাশায় সড়ক দূর্ঘটনায় অটো চালকের মৃত্যু সুনামগঞ্জে র‌্যাব-৯ এর কার্যালয়ের উদ্বোধন করেন- র‌্যাবের মহাপরিচালক জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের বক্তব্য একটি নির্লজ্জ মিথ্যাচার, যা অগঠনতান্ত্রিক-মুকুট কাঠইর-জামালগঞ্জের রাস্তা সংস্কারের দাবীতে মানববন্ধন মধ্যনগরে সামাজিক সম্প্রীতি সমাবেশ ও উদ্ভুদ্ধ করন সভা তাহিরপুরে দুর্গোৎসব উদযাপনে মতবিনিময় সভা সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের টেকসই উন্নয়নে বিনামুল্যে বাইসাইকেল বিতরণ করেছে বিএমইটি তাহিরপুরে খাদ্য বান্ধব কর্মসুচির ১৫ টাকা কেজি ধরে চাল বিক্রির কার্যক্রম শুরু

গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৪৫৬ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে  গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক শাহিদা সুলতানা জেলার আইনশৃঙ্খলা কমিটির সাথে জরুরি এক বৈঠকের পর জেলাকে লকডাউন ঘোষণা করেন।

মঙ্গলবার রাত ১০ টা থেকে এ লকডাউন কার্যকর হবে এবং পরবতী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। লকডাউনের সময় জাতীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়ক ও নৌপথে অন্য কোনো স্থান থেকে কেউ আসতে বা বের হতে পারবে না। এছাড়াও গণপরিবহন এবং জনসমাগম বন্ধ থাকবে।

তবে, জরুরি পরিষেবা লকডাউনের আওতামুক্ত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন