1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে সমালয় চাষাবাদ কর্মসূচির উদ্বোধন দোয়ারাবাজারে উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তানভীরের গণসংযোগ মৌলভীবাজারে বাড়িতে ঢুকে নারীসহ ২জনকে কুপিয়ে গুরুতর জখমের ঘটনায় আদালতে মামলা দায়ের দুই মামলার ফেরারী হয়ে জীবন বাচাতে পালিয়ে বেড়াচ্ছে সুনামগঞ্জের বিএনপি নেতা মোঃ অলি নবী তাহিরপুরে প্রথম বার সমলয় পদ্ধতিতে চাষাবাদ কওমি শিক্ষকদের মাঝে বিনামুল্যে শীতবস্ত্র বিতরন করেছে তাহিরপুর প্রশাসস তাহিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ও নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে সর্তকতামুলক সভা  জাউয়াবাজার ডিগ্রি কলেজের শিক্ষার্থী আল আমিন হত্যা মামলায় তিন সহপাঠিকে যাবৎজীবন দন্ডাদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ সুনামগঞ্জের ধর্মপাশায় নৌকাকে ফেল করানোর অভিযোগ তুলেএমপি রতনকে দল থেকে বহিস্কারের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন এমপি রতনের নিজ কেন্দ্রে নৌকার পরাজয় নিয়ে উত্তাল হয়ে উঠছে সুনামগঞ্জের ধর্মপাশার রাজনীতি

গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ৩২৫ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে  গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক শাহিদা সুলতানা জেলার আইনশৃঙ্খলা কমিটির সাথে জরুরি এক বৈঠকের পর জেলাকে লকডাউন ঘোষণা করেন।

মঙ্গলবার রাত ১০ টা থেকে এ লকডাউন কার্যকর হবে এবং পরবতী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। লকডাউনের সময় জাতীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়ক ও নৌপথে অন্য কোনো স্থান থেকে কেউ আসতে বা বের হতে পারবে না। এছাড়াও গণপরিবহন এবং জনসমাগম বন্ধ থাকবে।

তবে, জরুরি পরিষেবা লকডাউনের আওতামুক্ত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন