1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৪ এপ্রিল, ২০২০
  • ১৩৬ বার পড়া হয়েছে

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে  গোপালগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন। জেলা প্রশাসক শাহিদা সুলতানা জেলার আইনশৃঙ্খলা কমিটির সাথে জরুরি এক বৈঠকের পর জেলাকে লকডাউন ঘোষণা করেন।

মঙ্গলবার রাত ১০ টা থেকে এ লকডাউন কার্যকর হবে এবং পরবতী নির্দেশ না দেয়া পর্যন্ত বলবৎ থাকবে।

জেলা প্রশাসনের পক্ষ থেকে বলা হয়, জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। লকডাউনের সময় জাতীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়ক ও নৌপথে অন্য কোনো স্থান থেকে কেউ আসতে বা বের হতে পারবে না। এছাড়াও গণপরিবহন এবং জনসমাগম বন্ধ থাকবে।

তবে, জরুরি পরিষেবা লকডাউনের আওতামুক্ত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন