1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

গাজীপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

নিউজ ডেস্ক
  • আপডেট করা হয়েছে রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪
  • ১২ বার পড়া হয়েছে
গাজীপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
গাজীপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

গাজীপুর সদর উপজেলায় মা-বাবার কাছে বেড়াতে এসে প্রেমের জেরে পরিবারের ওপর অভিমান করে ইমন (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে। শনিবার সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের বানিয়ারচালা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ইমন ময়মনসিংহ জেলার গরিপুর থানার সর্ব পশ্চিমপাড়া গ্রামের মালেকের ছেলে। সে নিজ এলাকায় একটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে এবার এসএসসি পরীক্ষা দেওয়ার কত ছিল।

ইমনের বাবা গাজীপুর সদর উপজেলার মেম্বারবাড়ি বাজার এলাকায় ভাতের হোটেলের ব্যবসা করে স্থানীয় হান্নানের বাড়িতে ভাড়া থাকতেন।

নিহতের বাবা মালেক বলেন, আমার ছেলে গ্রামের বাড়ি থেকে লেখাপড়া করত। সে সময় একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক হয়। দুজনের বয়স কম থাকায় বিয়ে দেওয়া সম্ভব হয়নি। তাই নির্বাচনের দুদিন পরে বাড়ি থেকে এখানে নিয়ে আসি। যাতে তার মন মানসিকতার পরিবর্তন হতে পারে। আজ দুপুরে হোটেল থেকে রাগ করে বাসায় চলে গিয়ে ঘরের দরজা বন্ধ করে দেয়।

এ সময় ইমনের নানি দেখতে পেয়ে তার বাবার কাছে গিয়ে ঘটনা বলেন। পরে ইমনের নানী ও তার বাব এসে ঘরের দরজা বন্ধ দেখতে পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখে ইমন ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

জয়দেবপুর থানার পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম বলেন, আত্মহত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন