1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:১১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ১৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চল ডেস্ক :

বাতিল হয়ে গেছে যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ। টেক্সাসের ডালাসে বৈরী আবহাওয়ার কারণে এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বাংলাদেশ সময় আজ রাত ৯-৩০ মিনিটে শুরু হওয়ার কথা ছিল ম্যাচটি।

বাংলাদেশ সময় রাত ৮টার একটু আগে বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ‘এ অঞ্চলে প্রতিকূল আবহাওয়ার কারণে অবকাঠামোর যে অবস্থা, এরপর ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের প্রস্তুতি ম্যাচটি বাতিল করা হয়েছে।

ডালাস মর্নিং নিউজ জানিয়েছে, ডালাসসহ উত্তর ও মধ্য টেক্সাসের ২১টি কাউন্টিতে বজ্রপাতসহ ঝড়ের সতর্কতা জারি করা হয়েছে। সকাল ৯টা থেকে কিছু জায়গায় হঠাৎ বন্যার সতর্কতাও দেওয়া হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সের একটি পোস্টে ডালাস পুলিশ সবাইকে অতিরিক্ত সতর্কও হতে বলেছে রাস্তা ব্যবহারের ক্ষেত্রে।যুক্তরাষ্ট্রের বিপক্ষে এর আগে টেক্সাসেরই হিউস্টনে তিন ম্যাচের সিরিজ খেলেছে বাংলাদেশ, যেটি হেরেছে ২-১ ব্যবধানে। যে দিন দল গিয়ে হিউস্টনে পৌঁছায়, সে দিনও আবহাওয়া বেশ প্রতিকূল ছিল। হিউস্টনের মাঠটিতে বিশ্বকাপের কোনো খেলা হবে না। তবে ডালাসের এ মাঠে আছে মূল টুর্নামেন্টেরও ম্যাচ। আগামী ৮ জুন এ মাঠেই শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ।  বিশ্বকাপের আগে বাংলাদেশের খেলার কথা আছে আরেকটি ম্যাচ। আগামী ১ জুন নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে সে ম্যাচের প্রতিপক্ষ ভারত।

গ্রুপ ‘ডি’তে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, নেদারল্যান্ডস ও নেপালের সঙ্গে আছে বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন