1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ১০:০১ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

কোম্পানীগঞ্জ থানা পুলিশের অভিযানে হবিগঞ্জ থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করেছে পুলিশ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানা পুলিশ কর্তৃক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার করেছে পুলিশ।

সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২১ এপ্রিল রাত  ১২.০০ ঘটিকার সময় কোম্পানীগঞ্জ থানা পুলিশের একটি আভিযানিক দল কোম্পানীগঞ্জ থানার মামলা নং-১৫, তারিখ-১৫/০৪/২৪ খ্রিঃ এর আসামী গ্রেফতারের জন্য গোপন সংবাদের ভিত্তিতে হবিগঞ্জ জেলার মাধবপুর অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার মাধবপুর থানা এলাকা থেকে উক্ত হত্যা মামলার এজাহার নামীয় ০১ নং আসামী মরম আলী(২৬), পিতা-মৃত জমির আলী, সাং-নিজগাও পূর্বপাড়া, থানা-কোম্পানীগঞ্জ, জেলা-সিলেটকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে উক্ত আসামী ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করতে সম্মত হয়।
পরবতীতে গ্রেফতারকৃত আসামী বিজ্ঞ আদালতে ফৌঃ কাঃ বিঃ ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করে।

উল্লেখ থাকে যে , গত ১১ এপ্রিল ২০২৪  সন্ধ্যা অনুমান ০৭.৪৫ ঘটিকার সময় কোম্পানীগঞ্জ থানাধীন নিজগাঁও পূর্বপাড়া সাকিনের বাসিন্দা মোঃ শাহীন আহমদ(৩০), পিতা- মো: আলমাছ আলী ছুরিকাঘাতে নিহত হয়। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই মোঃ শামীম আহমদ (৩৬) বাদী হয়ে ১০ জনকে আসামী করে কোম্পানীগঞ্জ থানায়  হত্যা মামলা দায়ের করেন।

আসামী আটকের সত্যতা নিম্চিত করেছেন কোম্পানীগঞ্জ থানার এসআই ও মিডিয়া অফিসার মাসুদ আহমদ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন