1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৪ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

কোম্পানীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ এক ব্যক্তিকে আটক

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৬৪ বার পড়া হয়েছে

কোম্পানীগঞ্জ সংবাদদাতা: কোম্পানীগঞ্জে ভারতীয় নাসির বিড়িসহ আব্দুল গণি (৪৪) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।সোমবার (১৪ আগস্ট) দুপুর আড়াইটার দিকে উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ভাটরাই পূর্বপাড়া থেকে তাকে আটক করা হয়। আব্দুল গণি  ওই গ্রামের মৃত রশিদ আলীর পুত্র।

জানা যায়, আব্দুল গণি ৩৫ হাজার টাকার ভারতীয় নাসির বিড়ির একটি চালান ভাটরাই গ্রামে নিজ ঘরে লুকিয়ে রেখেছে। গোপন তথ্যের ভিত্তিতে এমন সংবাদ পেয়ে উপপরিদর্শক মাসুদ আহমেদ ও সহকারী উপপরিদর্শক জিতু মিয়ার নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাতে চেষ্টা করে আব্দুল গণি। কিন্তু পুলিশ চারদিক ঘেরাও করে তাকে আটক করে। পরে তার ঘরে লুকিয়ে রাখা ভারতীয় নাসির বিড়ির চালানটি জব্দ করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ওসি হিল্লোল রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ব্যক্তি তার সহযোগি পলাতক আসামির সহযোগিতায় চোরাইপথে ভারতীয় নাসির বিড়ি আমদানি করে বিক্রয়ের জন্য নিজ ঘরে রেখেছিল বলে স্বীকার করেছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন