1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

কোটালীপাড়ায় একটি বাড়ি লকডাউন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৫৩৮ বার পড়া হয়েছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার কয়খা গ্রামের একটি বাড়ি গতকাল কাল রাতে লকডাউন করে দিয়েছে স্হানীয় প্রশাসন। শনিবার টুঙ্গিপাড়ার সড়াইডাঙ্গা গ্রামে করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফা বাড়ি এটি।

করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফাতো ভাই জানান, গত বুধবার বিকেলে করোনা আক্রান্ত ওই ব্যক্তি ফুফা বাড়ি বেড়াতে আসে। রাত্রি যাপন করে বৃহস্পতিবার সকালে বাড়ি চলে যায়। বাড়িতে যাবার পর জ্বর-সর্দি কাশি, গলা ব্যাথা হলে স্থানীয় লোকজন প্রশাসনকে খবর দেয়। স্থানীয় প্রশাসনের নির্দেশে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকগণ ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়।

শনিবার সকালে তার শরীরে করোনা রির্পোট পজিটিভ আসে। করোনা আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন বলে তার ফুফাতো ভাই জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, টুঙ্গিপাড়া উপজেলার সড়াইডাঙ্গা গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তি কোটালীপাড়ার কয়খা গ্রামে তার ফুফা বাড়ি এসেছিলেন। আমরা খবর পেয়ে সাথে সাথে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় বাড়িটি লকডাউন করে দেই।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, ওই বাড়িতে ৩টি পরিবারে ১২জন সদস্য রয়েছে। এদেরকে আমরা সার্বক্ষনিক পর্যবেক্ষণে রেখেছি। এদের শরীরে করোনার লক্ষণ দেখা দিলে সাথে সাথে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠাবো। বর্তমানে এদের শরীরে করোনার কোন লক্ষণ নেই

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন