1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
তাহিরপুরে সমালয় চাষাবাদ কর্মসূচির উদ্বোধন দোয়ারাবাজারে উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী তানভীরের গণসংযোগ মৌলভীবাজারে বাড়িতে ঢুকে নারীসহ ২জনকে কুপিয়ে গুরুতর জখমের ঘটনায় আদালতে মামলা দায়ের দুই মামলার ফেরারী হয়ে জীবন বাচাতে পালিয়ে বেড়াচ্ছে সুনামগঞ্জের বিএনপি নেতা মোঃ অলি নবী তাহিরপুরে প্রথম বার সমলয় পদ্ধতিতে চাষাবাদ কওমি শিক্ষকদের মাঝে বিনামুল্যে শীতবস্ত্র বিতরন করেছে তাহিরপুর প্রশাসস তাহিরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে করোনা ও নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে সর্তকতামুলক সভা  জাউয়াবাজার ডিগ্রি কলেজের শিক্ষার্থী আল আমিন হত্যা মামলায় তিন সহপাঠিকে যাবৎজীবন দন্ডাদেশ দিয়েছে জেলা ও দায়রা জজ সুনামগঞ্জের ধর্মপাশায় নৌকাকে ফেল করানোর অভিযোগ তুলেএমপি রতনকে দল থেকে বহিস্কারের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন এমপি রতনের নিজ কেন্দ্রে নৌকার পরাজয় নিয়ে উত্তাল হয়ে উঠছে সুনামগঞ্জের ধর্মপাশার রাজনীতি

কোটালীপাড়ায় একটি বাড়ি লকডাউন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৩৩৯ বার পড়া হয়েছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার কয়খা গ্রামের একটি বাড়ি গতকাল কাল রাতে লকডাউন করে দিয়েছে স্হানীয় প্রশাসন। শনিবার টুঙ্গিপাড়ার সড়াইডাঙ্গা গ্রামে করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফা বাড়ি এটি।

করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফাতো ভাই জানান, গত বুধবার বিকেলে করোনা আক্রান্ত ওই ব্যক্তি ফুফা বাড়ি বেড়াতে আসে। রাত্রি যাপন করে বৃহস্পতিবার সকালে বাড়ি চলে যায়। বাড়িতে যাবার পর জ্বর-সর্দি কাশি, গলা ব্যাথা হলে স্থানীয় লোকজন প্রশাসনকে খবর দেয়। স্থানীয় প্রশাসনের নির্দেশে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকগণ ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়।

শনিবার সকালে তার শরীরে করোনা রির্পোট পজিটিভ আসে। করোনা আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন বলে তার ফুফাতো ভাই জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, টুঙ্গিপাড়া উপজেলার সড়াইডাঙ্গা গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তি কোটালীপাড়ার কয়খা গ্রামে তার ফুফা বাড়ি এসেছিলেন। আমরা খবর পেয়ে সাথে সাথে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় বাড়িটি লকডাউন করে দেই।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, ওই বাড়িতে ৩টি পরিবারে ১২জন সদস্য রয়েছে। এদেরকে আমরা সার্বক্ষনিক পর্যবেক্ষণে রেখেছি। এদের শরীরে করোনার লক্ষণ দেখা দিলে সাথে সাথে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠাবো। বর্তমানে এদের শরীরে করোনার কোন লক্ষণ নেই

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন