1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
নাসিরসহ ছয়জনকে আসামী করে ধর্ষন চেষ্টা মামলা করেছে চিত্র নায়িকা পরিমণী দক্ষিণ সুনামগঞ্জে পঞ্চায়েতী কবরস্থান দখলমুক্ত করলেন উপজেলা প্রশাসন দোয়ারাবাজার থানার ওসি নাজির আলম বদলী আব্দুর রশিদ হত্যার ঘটনায় চেয়ারম্যানসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা যাদুকাটা নদীর ইজারাবন্দোবস্ত বৈধ ঘোষনা করায় লাখো শ্রমিকের মুখে আনন্দের হাসি রাতের আধারে চলছে পাড় কাটার মহোৎসব: থামছে না ধোপাজান চলতি নদীতে ড্রেজার মেশিনের তান্ডব! সুনামগঞ্জে চোর ভেবে পিঠিয়ে হত্যার পর বেওয়ারিশ হিসেবে দাফনের অভিযোগ দক্ষিন সুনামগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন তাহিরপুরে ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর বেকার যুবকদের দৈনিক যাতায়াত ভাতা প্রদানে অনিয়মের অভিযোগ ছাতকে চাচাত ভাইয়ের হামলায় গুরুতর আহত ব্যবসায়ী এনাম মারা গেছে, আটক ২

কোটালীপাড়ায় একটি বাড়ি লকডাউন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ১৮৯ বার পড়া হয়েছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার কয়খা গ্রামের একটি বাড়ি গতকাল কাল রাতে লকডাউন করে দিয়েছে স্হানীয় প্রশাসন। শনিবার টুঙ্গিপাড়ার সড়াইডাঙ্গা গ্রামে করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফা বাড়ি এটি।

করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফাতো ভাই জানান, গত বুধবার বিকেলে করোনা আক্রান্ত ওই ব্যক্তি ফুফা বাড়ি বেড়াতে আসে। রাত্রি যাপন করে বৃহস্পতিবার সকালে বাড়ি চলে যায়। বাড়িতে যাবার পর জ্বর-সর্দি কাশি, গলা ব্যাথা হলে স্থানীয় লোকজন প্রশাসনকে খবর দেয়। স্থানীয় প্রশাসনের নির্দেশে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকগণ ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়।

শনিবার সকালে তার শরীরে করোনা রির্পোট পজিটিভ আসে। করোনা আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন বলে তার ফুফাতো ভাই জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, টুঙ্গিপাড়া উপজেলার সড়াইডাঙ্গা গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তি কোটালীপাড়ার কয়খা গ্রামে তার ফুফা বাড়ি এসেছিলেন। আমরা খবর পেয়ে সাথে সাথে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় বাড়িটি লকডাউন করে দেই।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, ওই বাড়িতে ৩টি পরিবারে ১২জন সদস্য রয়েছে। এদেরকে আমরা সার্বক্ষনিক পর্যবেক্ষণে রেখেছি। এদের শরীরে করোনার লক্ষণ দেখা দিলে সাথে সাথে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠাবো। বর্তমানে এদের শরীরে করোনার কোন লক্ষণ নেই

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন