1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ জুলাই ২০২২, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যায় ক্ষতিগ্রস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন

কোটালীপাড়ায় একটি বাড়ি লকডাউন

Reporter Name
  • আপডেট করা হয়েছে রবিবার, ১২ এপ্রিল, ২০২০
  • ৪০৬ বার পড়া হয়েছে

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়ার কয়খা গ্রামের একটি বাড়ি গতকাল কাল রাতে লকডাউন করে দিয়েছে স্হানীয় প্রশাসন। শনিবার টুঙ্গিপাড়ার সড়াইডাঙ্গা গ্রামে করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফা বাড়ি এটি।

করোনায় আক্রান্ত ব্যক্তির ফুফাতো ভাই জানান, গত বুধবার বিকেলে করোনা আক্রান্ত ওই ব্যক্তি ফুফা বাড়ি বেড়াতে আসে। রাত্রি যাপন করে বৃহস্পতিবার সকালে বাড়ি চলে যায়। বাড়িতে যাবার পর জ্বর-সর্দি কাশি, গলা ব্যাথা হলে স্থানীয় লোকজন প্রশাসনকে খবর দেয়। স্থানীয় প্রশাসনের নির্দেশে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের চিকিৎসকগণ ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠায়।

শনিবার সকালে তার শরীরে করোনা রির্পোট পজিটিভ আসে। করোনা আক্রান্ত ব্যক্তি নারায়ণগঞ্জের একটি ঔষধ কোম্পানীতে চাকুরি করতেন বলে তার ফুফাতো ভাই জানিয়েছেন।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, টুঙ্গিপাড়া উপজেলার সড়াইডাঙ্গা গ্রামের করোনা আক্রান্ত ব্যক্তি কোটালীপাড়ার কয়খা গ্রামে তার ফুফা বাড়ি এসেছিলেন। আমরা খবর পেয়ে সাথে সাথে স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় বাড়িটি লকডাউন করে দেই।

কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুশান্ত বৈদ্য বলেন, ওই বাড়িতে ৩টি পরিবারে ১২জন সদস্য রয়েছে। এদেরকে আমরা সার্বক্ষনিক পর্যবেক্ষণে রেখেছি। এদের শরীরে করোনার লক্ষণ দেখা দিলে সাথে সাথে নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠাবো। বর্তমানে এদের শরীরে করোনার কোন লক্ষণ নেই

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন