1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ১৯১ বার পড়া হয়েছে

 আপনি যদি চান কেউ নিজের ফোন ছাড়া এই সিমটি অন্য কোনো ফোনে ব্যবহার করতে পারবেনা এবং এই ফোনেও সে অন্য কোনো সিম বার বার চেঞ্জ করতে পারবেনা কিন্তু আপনি পারবেন যখন তখন, তাহলে এই ট্রিক টি আপনার জন্য।

 

এ জন্য ফোনের সেটিংস থেকে Security settings এ যেতে হবে। তারপর সেখানে SIM card lock অথবা Set Up SIM Card Lock অপশন থেকে যে সিমে এটা চালু কতে চান সে সিমে ক্লিক করতে হবে।

সেখানে পিন নাম্বার দিতে বলবে। ১২৩৪ এই পিনটি দিতে হবে। এটা সব ফোনেই ডিফল্ট থাকে। আপনি চাইলে এই পিনটি চেঞ্জ করে নিতে পারবেন। এজন্য চেঞ্জ পিন অপশনে গিয়ে নতুন পিন সেট করে নিতে হবে।

এটা আবার বন্ধ করতে হলে আবার এখানে এসে পিন দিয়ে বন্ধ করতে হবে। তিনবার ভুল পিন দিলে সিমটি লক হয়ে যাবে। তাই ভুল পিন দেয়া যাবেনা। যদি ভুল পিন দিয়ে থাকেন অথবা পিন ভুলে গিয়ে থাকেন তাহলে সিমের কাস্টমার কেয়ারে ফোন করে পিন নিয়ে নিতে পারবেন।

অথবা এই পুরো প্রক্রিয়াটি এই ভিডিওতে দেখে নিন। কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ১ ঘন্টার মধ্যে উত্তর পাবেন ইন শা আল্লাহ।

 

 

আরো ভালো ভালো ট্রিক্স এবং ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটই ঘুরে আসুন..

ক্লিক করুন……… All Bangla Tricks

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন