1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ধর্মপাশায় ছয় বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সুরমা নদীতে সেতু নির্মানসহ বিভিন্ন দাবীতে মানববন্ধন ও লিফলেট বিতরণ চাকুরী করেন বাংলাদেশে ৫ বছর ধরে বসবাস করেন আমেরিকায় প্রধান শিক্ষিকা জেসমিন সুলতানা উন্নয়নের স্বার্থে সবাইকে মিলেমিশে থাকতে হবে : পরিকল্পনামন্ত্রী  শান্তিগঞ্জে পোনামাছ অবমুক্ত করলেন পরিকল্পনামন্ত্রী নৌকাবাইচ প্রতিযোগিতায় পরিকল্পনামন্ত্রী, জনগণই আমাদের সব  রাজনৈতিক নেতৃবৃন্দদের সাথে অপরাজিতার মতবিনিময় তাহিরপুরে শহীদ সিরাজ লেকে পানিতে ডুবে পর্যটক নিহত  সুনামগঞ্জ সাংবাদিক ফোরামের গঠতনন্ত্র অনুমোদিত তাহিরপুরে দ্রুততম সময়ের মধ্যে দৃষ্টিনন্দন পর্যটন কেন্দ্র নির্মান করা হবে- সচিব মোকাম্মেল

কিভাবে ফোনের সিমকার্ড লক করে রাখবেন দেখে নিন।

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২২ আগস্ট, ২০১৮
  • ২৬৭ বার পড়া হয়েছে

 আপনি যদি চান কেউ নিজের ফোন ছাড়া এই সিমটি অন্য কোনো ফোনে ব্যবহার করতে পারবেনা এবং এই ফোনেও সে অন্য কোনো সিম বার বার চেঞ্জ করতে পারবেনা কিন্তু আপনি পারবেন যখন তখন, তাহলে এই ট্রিক টি আপনার জন্য।

 

এ জন্য ফোনের সেটিংস থেকে Security settings এ যেতে হবে। তারপর সেখানে SIM card lock অথবা Set Up SIM Card Lock অপশন থেকে যে সিমে এটা চালু কতে চান সে সিমে ক্লিক করতে হবে।

সেখানে পিন নাম্বার দিতে বলবে। ১২৩৪ এই পিনটি দিতে হবে। এটা সব ফোনেই ডিফল্ট থাকে। আপনি চাইলে এই পিনটি চেঞ্জ করে নিতে পারবেন। এজন্য চেঞ্জ পিন অপশনে গিয়ে নতুন পিন সেট করে নিতে হবে।

এটা আবার বন্ধ করতে হলে আবার এখানে এসে পিন দিয়ে বন্ধ করতে হবে। তিনবার ভুল পিন দিলে সিমটি লক হয়ে যাবে। তাই ভুল পিন দেয়া যাবেনা। যদি ভুল পিন দিয়ে থাকেন অথবা পিন ভুলে গিয়ে থাকেন তাহলে সিমের কাস্টমার কেয়ারে ফোন করে পিন নিয়ে নিতে পারবেন।

অথবা এই পুরো প্রক্রিয়াটি এই ভিডিওতে দেখে নিন। কোনো সমস্যা হলে কমেন্ট করুন। ১ ঘন্টার মধ্যে উত্তর পাবেন ইন শা আল্লাহ।

 

 

আরো ভালো ভালো ট্রিক্স এবং ভিডিও পেতে ইউটিউব চ্যানেলটই ঘুরে আসুন..

ক্লিক করুন……… All Bangla Tricks

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন