1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

কাউন্সিলর প্রার্থী সৈয়দ তৌফিকুল হাদী’র নির্বাচনী মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১০ জুন, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ১নম্বর ওয়ার্ডে দুইবারের কাউন্সিলর প্রার্থী সৈয়দ তৌফিকুল হাদী’র (ঝুড়ি প্রতীকে) নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ জুন) রাতে মিরের ময়দান এলাকায় এই সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময়কালে তৌফিকুল হাদী বলেন, সুনাগরিকের প্রথম দায়িত্ব সঠিক নেতৃত্ব নির্বাচন। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হবে। মনে রাখতে হবে, সঠিক জনপ্রতিনিধি নির্বাচিত করার সুযোগ প্রতি পাঁচ বছর পর পর আমাদের কাছে আসে। তাই সঠিক সিদ্ধান্ত নিয়ে যোগ্য কাউকে নির্বাচিত করুন।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে চাই। আমি আপনাদেরই মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনেও আপবারা আমার পাশে ছিলেন এবং আগামী দিনগুলোতেও সবাইকে পাশে চাই। গত দুই নির্বাচনে যেমন আমাকে আপনাদের ভোট, ভালোবাসা ও সমর্থন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন তেমনি আগামী ২১ জুন ঝুড়ি মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।
অর্ণব সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ইয়াহিয়া আহমেদের সভাপতিত্বে ও আজমল আলীর পরিচালনায় বক্তব্য রাখেন, অর্ণব সমাজ কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক সুনু মিয়া, এলাকার বিশিষ্ট মুরুব্বি মাসুক মিয়া, লিটন আহমদ, বুলবুল আহমদ, সৈয়দ সাব্বির আহমদ, রফিক মিয়া, সাদিক মিয়া, গণি মিয়া, হাজী মনু মিয়া, নুনু মিয়া, ময়না মিয়া, জাফর সাদেক, খলিলুর রহমান সানু, আনা মিয়া, রুবেল আহমদ নান্নু, ইসমত আলী, ইমন আহমদ ও মহিলাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন তানজিনা ইয়াসমিন রত্না সহ এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বি, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন