1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

কাউন্সিলর প্রার্থী রুবি বেগম সমর্থনে ৮নং ওযার্ডস্থ করেরপাড়ায় মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ মে, ২০২৩
  • ১০০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আসন্ন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাচনকে সামনে রেখে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোছা: রুবি বেগম এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর ৮ নং ওয়ার্ডস্থ করেরপাড়া বাসির উদ্যোগে সাজুর মিয়ার বাড়িতে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গত ( ৫ মে) শুক্রবার রাতে করেরপাড়া এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম বলেন, আমি শপথ করছি যে ,মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখব ,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রতি সর্বদা অনুগত থাকব , নির্বাচনে প্রার্থী হয়ে বিভিন্ন এলাকা ঘুরে গণ মানুষের যে আন্তরিক সমর্থন ভালবাসা পেয়েছি এবং উৎসাহ উদ্দীপনা দেখেছি তাতে আমি ধন্য এবং মানুষের কাছে ঋণী যা আমি ভুলতে পারবো না। এই ভালবাসা আমার সেবা কাজে আগামীতে প্রেরণা হয়ে থাকবে। আমি আজীবন মানুষের সেবা করে যাব। তিনি বলেন, আমি সব সময়ই মানুষের পাশে ছিলাম,এই নির্বাচনে এসে মানুষের সাথে সম্পর্ক আরো দৃঢ় হয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা কল্যাণ এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের উন্নয়নে অর্পিত দায়িত্ব আমি যথাযথ পালন করবো।

রুবি বেগম আরোও বলেন আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং বিপুল উৎসা উদ্দীপনা ও পাচ্ছে আশ্বাস পাচ্ছেন। আমি আশা করি মানুষ আমাকে যেভাবে ভালোবাসছেন ইনশাআল্লাহ আগামী ২১ জুন তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। এসময় এলাকার বিভিন্ন মুরব্বী,যুবক, মহিলাসহ সভায় সবাই মোছা: রুবি বেগমকে নির্বাচনে সমর্থন দেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন