1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

কাউন্সিলর প্রার্থী রুবি বেগম সমর্থনে ৮নং ওযার্ডস্থ করেরপাড়ায় মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ৬ মে, ২০২৩
  • ৭৮ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আসন্ন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) নির্বাচনকে সামনে রেখে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সম্ভাব্য মহিলা কাউন্সিলর পদপ্রার্থী মোছা: রুবি বেগম এর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। নগরীর ৮ নং ওয়ার্ডস্থ করেরপাড়া বাসির উদ্যোগে সাজুর মিয়ার বাড়িতে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। গত ( ৫ মে) শুক্রবার রাতে করেরপাড়া এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন সম্ভাব্য মহিলা কাউন্সিলর প্রার্থী মোছা: রুবি বেগম বলেন, আমি শপথ করছি যে ,মানুষের সেবায় সর্বদা নিজেকে নিয়োজিত রাখব ,৭,৮ ও ৯ নং ওয়ার্ডের প্রতি সর্বদা অনুগত থাকব , নির্বাচনে প্রার্থী হয়ে বিভিন্ন এলাকা ঘুরে গণ মানুষের যে আন্তরিক সমর্থন ভালবাসা পেয়েছি এবং উৎসাহ উদ্দীপনা দেখেছি তাতে আমি ধন্য এবং মানুষের কাছে ঋণী যা আমি ভুলতে পারবো না। এই ভালবাসা আমার সেবা কাজে আগামীতে প্রেরণা হয়ে থাকবে। আমি আজীবন মানুষের সেবা করে যাব। তিনি বলেন, আমি সব সময়ই মানুষের পাশে ছিলাম,এই নির্বাচনে এসে মানুষের সাথে সম্পর্ক আরো দৃঢ় হয়েছে। একজন জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা কল্যাণ এবং ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের উন্নয়নে অর্পিত দায়িত্ব আমি যথাযথ পালন করবো।

রুবি বেগম আরোও বলেন আমি মানুষের দ্বারে দ্বারে যাচ্ছেন এবং বিপুল উৎসা উদ্দীপনা ও পাচ্ছে আশ্বাস পাচ্ছেন। আমি আশা করি মানুষ আমাকে যেভাবে ভালোবাসছেন ইনশাআল্লাহ আগামী ২১ জুন তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি। এসময় এলাকার বিভিন্ন মুরব্বী,যুবক, মহিলাসহ সভায় সবাই মোছা: রুবি বেগমকে নির্বাচনে সমর্থন দেন।

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন