1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সুনামগঞ্জের বন্যা কবলিত ৫০০ পরিবারের মাঝে পূবালী ব্যাংকের খাদ্য সামগ্রী বিতরণ বিশ্বম্ভরপুর থানা পুলিশের সহায়তায় নিখুঁজ আনসার সদস্য আনোয়ারকে সিলেট থেকে উদ্ধার করল পুলিশ তাহেরপুরের টাঙ্গুয়ার হাওরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ছাই ধ্বংস ও জরিমানা সুনামগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মাদক ও চোরাচালান বন্ধে সংকল্প ব্যক্ত করেছেন নবনিযুক্ত পুলিশ সুপার এমএন মুর্শেদ এমপি রনজিত সরকারের হস্তক্ষেপে তাহিরপুরে নৌ পথে চাঁদাবাজী বন্ধ : স্বস্তিতে নৌ শ্রমিকসহ ব্যবসায়ীরা নবনিযুক্ত সিলেট পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় তাহেরপুরে বন্যা ক্ষতিগ্রস্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করলেন এমপি রঞ্জিত বিকাশ প্রতারণার ফাঁদে পড়ে ৩১ হাজার টাকা হারালেন সুনামগঞ্জের দরিদ্র কৃষক ছিদ্দেক আলী বিপুল পরিমাণ ভারতীয় নাসির বিড়িসহ এক কারবারিকে আটক করেছে কানাইঘাট থানা পুলিশ বৃহত্তর হরিপুর ট্রাক পিকআপ চালক সমিতির দ্বি—বার্ষিক নির্বাচনে সভাপতি সায়েদ সম্পাদক কামাল

কাউন্সিলর প্রার্থী কণার সমর্থনে মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ১৯ মে, ২০২৩
  • ৭৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নং সংরক্ষিত আসনের ১৯, ২০ ও ২১নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী, বর্তমান কাউন্সিলর নাজনীন আকতার কণা সমর্থনে এক নির্বাচনী মতবিনিময় সভা ১৮ মে বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত হয়।
এলাকার মুরুব্বী সৈয়দ হাজী জমসেদ এর সভাপতিত্বে নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন যুব সংগঠক সমাজকর্মী আফিকুর রহমান আফিক, দিপু আহমেদ, ফাহিম আহমদ, মঈন আহমদ মঈন, সাকিল আহমদ, হাসান আহমদ, মকুল দাস, শামু আহমদ, হৃদয় আহমদ, জাহাঙ্গীর আহমদ, মিলন মালাকার, ইলিয়াস আহমেদ প্রমুখ। সভায় এলাকার মুরুব্বী, যুবসমাজ ও মহিলাবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় মহিলা কাউন্সিলর প্রার্থী নাজনীন আকতার কণা বলেন, ৭নং সংরক্ষিত আসনের ওয়ার্ডবাসীর কাছে ঋণী যা আমি ভুলতে পারবো না। তাঁরা আমাকে কাউন্সিলর নির্বাচিত করেছেন। আমি বিগত সময় যে ভাবে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে আগামীতে রাখবো। মহান আল্লাহ পাক যদি আবার নির্বাচিত করেন ওয়ার্ডের বাকী অসমাপ্ত কাজগুলো শেষ করবো। বিগত দিনের মত আমার আসনের মহিলাদের বিভিন্ন প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বী করে তোলার চেষ্টা করবো। আমি সব সময়ই মানুষের পাশে ছিলাম এবং আজীবন মানুষের সেবা করে যাব। তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।
এসময় এলাকার বিভিন্ন মুরব্বী, যুবক, মহিলাসহ সভায় সবাই কণাকে ভোট দিয়ে বিজয়ী করার আশাবাদ ব্যক্ত করেন। বিজ্ঞপ্তি

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন