1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

ওসমানীনগরের সমাবেশের প্রচারপত্র বিতরণকালে ইলিয়াস পত্নীর গাড়িতে হামলা!

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: ১৯ নভেম্বর সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফলের লক্ষ্যে প্রচারপত্র বিতরণের সময় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও নিখোঁজ বিএনপি নেতা ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনার গাড়িতে হামলার ঘটনা ঘটেছে।

মঙ্গলবার বিকেলের দিকে সিলেটের ওসমানীনগরের গোয়ালাবাজার এলাকায় এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হচ্ছে। স্থানীয় ছাত্রলীগ নেতাকর্মীদের বিরুদ্ধে হামলার অভিযোগ করেছেন ইলিয়াস পত্নী।

এই সময় উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় ৮ জন আহত হয়েছেন বলে স্থানীয় সূত্র জানিয়েছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

তাহসিনা রুশদীর লুনা বলেন, ‘আমরা সমাবেশ সফলের জন্য বিভিন্ন এলাকায় প্রচারপত্র বিলি করে আসছিলাম। গোয়ালাবাজারে আসলে ছাত্রলীগ আমার গাড়িতে হামলা করেছে। সেখানে পুলিশ উপস্থিত ছিল। তারপর আমি গাড়ি নিয়ে ওখান থেকে চলে এসেছি।’

তবে বাধার পরও প্রচারপত্র বিলি করেছেন বলে জানান লুনা। তিনি বলেন, ‘তারা বাধা দিয়েছে। কিন্তু আমি তো সেই বাধা মানব না।’

অন্যদিকে প্রচারপত্র বিলির সময় বিএনপির ২ নেতাকে আটক করেছে পুলিশ। তারা হলেন- উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য ফয়সল আহমদ মিলন ও উমরপুর ইউনিয়ন বিএনপির নেতা নুরুল ইসলাম।

এদিকে ইলিয়াস পত্নীর গাড়িতে হামলার অভিযোগ অস্বীকার করে ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ আহমদ আম্বিয়া জানান, প্রতিষ্ঠাবার্ষির্কী পালন করতে গোয়ালাবাজার এলাকায় কেক কাটছিলেন যুবলীগের নেতাকর্মীরা। এ সময় বিএনপির নেতাকর্মীরা ইলিয়াস আলীর স্ত্রীকে সাথে নিয়ে হামলা করে। হামলায় যুবলীগের ৬ নেতাকর্মী আহত হয়েছেন বলে জানান তিনি।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাইন উদ্দিন বলেন, ‘জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। যুবলীগ ও ছাত্রলীগের ওপর হামলার ঘটনায় অভিযোগ দেওয়া হলে মামলা নেওয়া হবে।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন