1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান সিলেট মহানগরীর উপশহরে হাতুড়ে ডাক্তারের বিরুদ্ধে প্রতারনার অভিযোগে মামলা রুজু জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবেলায় কৃষি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে— কৃষি মন্ত্রী সিলেটের সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ওসমানী হাসপাতালে ভর্তি জহিরিয়া হাইস্কুলের প্রধান শিক্ষক রুহুম আমিন ছিলেন জ্ঞানের সাগর— স্মরণ সভায় বক্তারা মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নানান অনিয়মের দায়ে আইসক্রিম উৎপাদনকারী প্রতিষ্ঠানকে জরিমানা তাহিরপুরে কুকুরের কামড়ে নারী-পুরুষ ও শিশুসহ অন্তত ১৬ জন আহত, দ্রত ব্যবস্থা নেয়ার দাবী প্রকৌশলী হতে চায় শাহরিয়ার তায়্যিব টানা ৩য় বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন ওসি হারুনূর রশিদ চৌধুরী

এশিয়া কাপ শুরুর আগেই ছিটকে পড়লেন পেসার এবাদত হোসেন।

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১১১ বার পড়া হয়েছে
অনলাইন ডেস্কঃ অবশেষে শঙ্কাই সত্যি হলো। এশিয়া কাপ শুরুর আগেই ছিটকে পড়লেন পেসার এবাদত হোসেন। তার চোটে কপাল খুলেছে তরুণ পেসার তানজিম হাসান সাকিবের। নতুন মুখ হিসেবে ১৭ সদস্যের দলে অন্তর্ভূক্ত হয়েছেন তিনি। আজ (মঙ্গলবার) আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)

আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজ চলাকালে চোটে পড়েছিলেন এবাদত হোসেন। সেই চোট কাটিয়ে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি এই পেসার। তাই আসন্ন এশিয়া কাপে খেলা হচ্ছে না তার।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ইনজুরির পর এবাদত ছয় সপ্তাহের পুনর্বাসন ছিল। আমরা এই সময়ে বেশ কয়েকবার তার এমআরআই করিয়েছি। রিপোর্টে এসেছে তার চোট নিয়ে এখনও শঙ্কা আছে এবং এটা পর্যব্ক্ষেণে রাখতে হবে। তাই এশিয়া কাপে খেলতে পারছেন না তিনি।

দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, সামনে বিশ্বকাপের মতো বড় ইভেন্ট আছে, তাই এবাদতকে নিয়ে কোনো ধরনের ঝুঁকি নিতে রাজি নয় বিসিবি।

এদিকে এবাদতের চোটে দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তানজিম হাসান সাকিব। সদ্য সমাপ্ত ইমার্জিং এশিয়া কাপে দুর্দান্ত পারফরম্যান্সের পুরস্কারই পেলেন এই পেসার।

শ্রীলঙ্কার মাটিতে অনুষ্ঠিত এই আসরে বল হাতে রীতিমতো আগুন ঝরিয়েছেন তিনি। মোট ৩ ম্যাচ খেলে শিকার করেছিলেন ৯ উইকেট। যেখানে ওমানের বিপক্ষে ১৮ রানে পেয়েছিলেন ৪ উইকেট।

এখনও পর্যন্ত লিস্ট ‘এ’ ক্রিকেটে সবমিলিয়ে ম্যাচ খেলেছেন ৩৭টি। যেখানে প্রায় ২৯ গড়ে শিকার করেছেন ৫৭ উইকেট। ডানহাতি মিডিয়াম পেসের সঙ্গে লোয়ার মিডল অর্ডারে মোটামুটি ব্যাটিংটাও করতে পারেন সাকিব। সবমিলিয়ে তাকে সুযোগ দিতে নির্বাচকদের দ্বিতীয়বার ভাবতে হয়নি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন