1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

এইচএসসি পরীক্ষাকেন্দ্রে যাওয়া হলো না ফাহিমের

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটের বিশ্বনাথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক এইচএসসি পরীক্ষার্থী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকালে বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কে দুর্ঘটনাটি ঘটে।

নিহত ফাহিম আহমদ (১৯) উপজেলার দেওকলস ইউনিয়নের কোনারাই গ্রামের পিয়ার আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশাযোগে পৌর শহরে পরীক্ষার হলে যাওয়ার জন্য রওনা হয়। বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের চান্দশিরকাপন নামকস্থানে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ হলে সে গুরুতর আহত হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন ৪ জন।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে বাস ও অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যায় পুলিশ। এ দুর্ঘটনায় আহত হয়েছেন চারজন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন