1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
অনিবন্ধিত পোটার্ল ‘‘বিশ্বম্ভরপুর ২৪.কম’ এ প্রকাশিত সংবাদের প্রতিবাদ আন্তর্জাতিক সম্মাননা পেলেন জ্যোতিষ শাস্ত্রবিদ এস্ট্রলজার ড.চিন্ময় চৌধুরী ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার

ঈদ উল ফিতর উপলক্ষে মেয়র প্রার্থী মাহমুদুল হাসান ঈদ সামগ্রী বিতরণ

Reporter Name
  • আপডেট করা হয়েছে সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৭৬ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদপ্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান এলএলবি এর পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকাল ৩টায় সোনার পাড়াস্থ নিজ বাসায় এ ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণকালে হাফেজ মাওলানা মাহমুদুল হাসান বলেন, আমরা সব সময় জনগণের পাশে আছি এবং পাশে থাকব ইনশাআল্লাহ। জনগণের খেদমতকে আমরা এবাদত মনে করি। যে কারণে নির্বাচনকালীন সময় হোক আর অন্য যেকোনো সময় হোক সব সময় জনগণের খেদমতে আমরা আমাদের হাত প্রসারিত রাখি। তিনি বলেন আপনাদের দোয়া ও সহযোগিতায় আমি যদি মেয়র নির্বাচিত হই তাহলে প্রতিটা মূহুর্ত জনগণের খেদমতে নিজেকে উৎসর্গ রাখব। আমি হলাম এই নগরীর সন্তান, এখানে আমার জন্ম, এখানে আমার বেড়ে ওঠা।

তিনি আরো প্রতিদিন এই নগরীতে দৌঁড়ে এপ্রান্ত থেকে ও প্রান্ত যাই। এই নগরের প্রতিটি বালিকনার সাথে আমার হৃদয়ের সম্পর্ক রয়েছে। আমি ভালোভাবে জানি এই নগরের কোথায় কি সমস্যা আছে। কোথায় কি প্রয়োজন আছে। আমি নির্বাচিত হলে জনগণের চাহিদা মতো করে সাজাতে পারবো এই নগরকে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, ইফজালুর রহমান, মিসবাহ আহমদ, সামাদ আহমদ, কামরুল ইসলাম, শামিম আহমদ, পাপলু আহমদ ওলিউর রহমান সাদিক, সারোয়ার হোসাইন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন