1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

ইসলামী ব্যাংক সিলেট জোনের ৫ম বারের মতো সেরা নির্বাচিত সড়কের বাজার আউটলেট শাখা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: প্রান্তিক মানুষের দোরগোড়ায় আর্থিক সেবা পৌছে দিয়ে সিলেট জোনে একাউন্ট ওপেনিং ও ডিপজিট মোবিলাইজেশনে সেরা নির্বাচিত হয়েছে সিলেটের কানাইঘাট শাখার মেসার্স মাহমুদ এন্ড ব্রাদার্স এর সড়কের বাজার আউটলেট শাখা। গণমানুষের আস্থা, জনসংযোগে দক্ষতা ও পারিবারিক ঐতিহ্যের মিশলে উদ্যোক্তা আবু মাহমুদ অর্জন করেছেন ৫ বারের মতো এ সাফল্য।
শনিবার (১৮ ফেব্রুয়ারি) নগরীর উপশহরস্থ রোজভিউ কনভেনশন হলে অনুষ্ঠিত ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর সিলেট জোনের এজেন্ট ব্যাংকিং সম্মেলন-২০২২ এ গতবছর গুলোর ধারাবাহিকতায় এবারও তিনি এই গৌরব অর্জন করেন। এজন্য আউটলেট ওউনার আবু মাহমুদ মনিটরিং ব্রাঞ্চের হেড অফ ব্রাঞ্চ মো. আনিসুজ্জামান সহ সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞা প্রকাশ করেন।
সম্মেলনে ২০২২ এর ব্যবসায়িক পারফরমেন্স অনুযায়ী একাউন্ট ওপেনিং ও ডিপজিট মোবিলাইজেশন, ব্যাংক কন্ট্রিভিউশন এর দিক থেকে সড়কের বাজার আউটলেট শাখাকে ফাস্ট পারফর্মার হিসাবে নির্বাচিত করা হয়।
শনিবার দুপুরে রোজভিউ কনভেনশন হলে বার্ষিক এজেন্ট ব্যাংকিং সম্মেলন অনুষ্ঠানে ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান নুরুল হক এর সভাপতিত্বে ও প্রিন্সিপাল অফিসার শাহ নেওয়াজ এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. ওমর ফারুক খান, ডিভলাপমেন্ট উইং হেড মো. মাকসুদুর রাহমান, এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান এ.কে.এম মাহবুব মুর্শেদ, সিলেট জোনের প্রধান মোহাম্মদ নুরুল হক। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন ইমাম ও খতিব মাওলানা মো. সেকান্দার আলী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন