1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য হলেন শাল্লার টিটু দাস সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর

আসামীর জামিন দেয়াকে সমালোচনা করে সংবাদ প্রকাশ করায় চার সাংবাদিককে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে আদালত

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ৭০৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ

ফেসবুক পোস্টের জেরে শাল্লার নোয়াগাঁওয়ে সংঘটিত হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলার প্রধান আসামী যুবলীগ নেতা শহিদুল ইসলাম স্বাধীনের জামিন পাওয়াকে সমালোচনা করে দৈনিক সুনামগঞ্জের খবর পত্রিকায় প্রকাশিত একটি সংবাদের জের ধরে পত্রিকাটির সম্পাদক, সম্পাদকমণ্ডলীর উপদেষ্টা ও দুজন প্রতিবেদককে সশরীরে আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছে আদালত ।  গতকাল বৃহস্পতিবার সুনামগঞ্জের জেলা ও দায়রা জজ ওয়াহিদুজজামান শিকদার এই আদেশ দেন।

আদালত সুত্র জানায়, নির্দেশপ্রাপ্তরা হলেন, দৈনিক সুনামগঞ্জের খবরের সম্পাদক পঙ্কজ কান্তি দে, সম্পাদকমণ্ডলীর উপদেষ্টা ও সিনিয়র আইনজীবী স্বপন কুমার দেব এবং স্টাফ রিপোর্টার পুলক রাজ ও আসাদ গণি (মনি)।

নোটিশে বলা হয়, মঙ্গলবার (২২জুন) প্রকাশিত ওই সংবাদে শহিদুল ইসলাম স্বাধীনের জামিন সংক্রান্ত বিষয়ে  অসত্য, মিথ্যা, বানোয়াট ও উস্কানিমূল তথ্য উপস্থাপন করে জনমনে অসন্তোষ এবং বিভ্রান্তি সৃষ্টি করেছে সুনামগঞ্জের খবর পত্রিকাটি। যে কারণে  তিন কার্যদিবসের মধ্যে পত্রিকাটির সম্পাদকসহ সংশ্লিষ্টদের  আদালতে হাজির হয়ে কারণ দর্শাতে হবে।

  1. সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক বিভাগ থেকে চারজনকে নোটিশে সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন