1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
যাদুকাটা নদীতে বালি পাথর উত্তোলনের দাবিতে মানববন্ধন করেছে শ্রমিকরা হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার না পলাতক? মামুনুলকে নিয়ে ফেইসবুকে স্ট্যাটাস, ধর্মপাশায় ছাত্রলীগ নেতা লাঞ্চিতের ঘটনায় ইউনিয়ন আ’লীগ সম্পাদক গ্রেফতার, ওসিসহ ৩ পুলিশ সদস্য ক্লোজড দক্ষিন সুনামগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাচা ভাতিজা খুন, আহত ২ সুনামগঞ্জের ছাতকে সুরমা ব্রিজের এ্যাংগেল পড়ে শ্রমিকের মৃত্যু ছাত্রলীগ নেতাকে লাঞ্চিত করার অভিযোগে ধর্মপাশা থানার দুই পুলিশ ক্লোজ সুনামগঞ্জে দোকান খোলা রাখার দাবীতে ব্যবসায়ীদের বিক্ষোভ হাওর বাঁচাও আন্দোলন কেন্দ্রীয় কমিটি ঘোষনা: সভাপতি সুফিয়ান,সম্পাদক বিজন নির্বাচিত স্বাধীনতার বিরোধী শক্তিরাই এ হামলা করেছে- ধর্মপ্রতিমন্ত্রী সুনামগঞ্জে ডাবল খুনের দায়ে ২জনকে মৃত্যুদন্ড ও ১৩জনকে যাবৎজীবন দিয়েছে আদালত

আলজাজিরার প্রতিবেদনের বিরুদ্ধে ৪ জনকে আসামি করে মামলার আবেদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৭৭ বার পড়া হয়েছে

হাওরাঞ্চল ডেস্কঃ আল জাজিরায় তথ্যচিত্রের মূল চরিত্র জুলকার নাইন ওরফে সামিসহ ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন করা হয়েছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আাশেক ইমামের আদালতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট মশিউর মালেক মামলার আবেদন করেন।

মামলার আবেদনে আরও অভিযোগ করা হয়েছে চ্যানেল আল-জাজিরার এডিটর জেনারেল মোস্তফা সরওয়া, নেত্রা নিউজের এডিটর ইন চিফ তাসমিম খলিল ও সাংবাদিক ডেভিড বার্গম্যান এর বিরুদ্ধে।

মশিউর মালেক আবেদনে উল্লেখ্য করেন, ‘অল দ্য প্রাইম মিনিসটারস মেন’ শিরোনামে প্রতিবেদনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সেনাপ্রধান আজিজ আহমেদের বিরুদ্ধে সম্মানহানির বক্তব্য দিয়ে ষড়যন্ত্র করেছে আল জাজিরা। অবৈধভাবে মিথ্যা বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্ত করেছে, যা রাষ্ট্রদ্রোহের শামিল।

তিনি গণমাধ্যমকে জানান, দণ্ডবিধির ১৮৬০ সালের আইনের ১২৪, ১২৪এ, ১৪৯, ৩৪ ধারায় মামলার আবেদন দিয়েছি। বিচারক বাদীর জবানবন্দি গ্রহণ করে আবেদনটি আদেশের জন্য রেখেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন