1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:০৩ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ এর সৌজন্য সাক্ষাৎ

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ৩ মে, ২০২৩
  • ১০৪ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: শুভ বুদ্ধ পূর্ণিমার মৈত্রীময় শুভেচ্ছা ও অভিনন্দন। রাজপুত্র সিদ্ধার্থের জন্ম, বুদ্ধত্বলাভ ও মহাপরিনির্বাণ এই ত্রি-স্মৃতি বিজড়িত শুভ বুদ্ধ পূর্ণিমা বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় অনুষ্ঠান।

এই পূণ্যময় অনুষ্ঠানকে কেন্দ্র করে দু’টি পাতা একটি কুড়ির পূণ্যভূমি সিলেটে ১ মে ২০২৩ খ্রিস্টাব্দ সোমবার স্বাধীনতার অব্যবহতি পরেই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাক্ষাৎলাভে ধন্য প্রথম বাংলাদেশী বৌদ্ধ যুব সংগঠন। এই সংগঠনের অঞ্চল শাখা বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল নেতৃবৃন্দ আগামী ৫ মে শুক্রবার সিলেট জেলা পরিষদ মিলনায়তনে যথাযথ ধর্মীয় মর্যাদা ও পরিবেশে দিনব্যাপী অনুষ্ঠানের মাধ্যমে শুভ বুদ্ধ পূর্ণিমা উদ্‌যাপন ও সফল করার লক্ষ্যে অনুষ্ঠানের প্রধান আলোচক সিলেট সিলেট কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী জনাব আনোয়ারুজ্জামান চৌধুরী মহোদয়’র সাথে সৌজন্যে সাক্ষাত করেন।

সাক্ষাতকালে উপস্থিত ছিলেন বরনময় চাকমা, উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ- সিলেট অঞ্চল, তপন কান্তি বড়ুয়া (মান্না) উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল,
অধ্যাপক বরন চৌধুরী
,উপদেষ্টা, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ সিলেট অঞ্চল,উৎফল বড়ুয়া, সভাপতি, বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল,শুভ বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদ-২০২৩ এর আহবায়ক লিটন বড়ুয়া,যুগ্ম আহবায়ক,অংশু মারমা, প্রধান সমন্বয়কারী,পলাশ বড়ুয়া, সচিব, দিলু বড়ুয় প্রমুখ।

সাক্ষাতকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, এই বাংলাদেশে যুগযুগ ধরে সকল ধর্মের মানুষ সহবস্থানে বসবাস করে আসছে।
এবং জাতি ধর্ম নির্বিশেষে আমরা সবাই মিলে ধর্ম যার যার, উৎসব সবার এই স্লোগানকে বুকে ধারণ করে ধর্মীয় উৎসবগুলো পালন করি। এটা সম্প্রীতি, এটাই আমার সোনার বাংলাদেশ, আমরা সকলে মিলে এগিয়ে নিয়ে যাব আমাদের এই সোনার বাংলাকে। আমি সবাইকে শুভ বুদ্ধ পূর্ণিমার শুভেচ্ছা জানাচ্ছি ও সফলতা কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন