1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
বাংলা নববর্ষ উপলক্ষে জেলা পুলিশের পান্তা উৎসব পালিত সুনামগঞ্জে একুশে টেলিভিশনের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে চুরি হয়ে যাওয়া পাসপোর্ট ও মোবাইল উদ্ধার করে দিলেন এপিবিএন টিম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মিথ্যা অপপ্রচার দোয়ারাবাজারে মুক্তিযোদ্ধা পরিবারের মানহানির অভিযোগে মামলা দায়ের গোলাপগঞ্জের বিশিষ্ট সমাজসেবক ফরিজ আলীকে জড়িয়ে প্রকাশিত মিথ্যা সংবাদের নিন্দা ও প্রতিবাদ সুনামগঞ্জে মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে কোরআন শরিফ বিতরণ বাংলাদেশ কম্পিউটার সমিতি নির্বাচনে সিলেটের বিজয়ী হয়েছেন দুইজন  দিরাইয়ে দোকান থেকে ৬০ বস্তা সরকারি চাল উদ্ধার সিলেট মহানগরীর আলমপুর থেকে ১০ জুয়াড়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে এসএমপি ডিবি পুলিশ সাংবাদিক পারভেজের মায়ের সু—চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে —এমপি নাদেল

আনারসের গণজোয়ার দেখে প্রতিপক্ষের মাথা নষ্ট-চাতলে স্বতন্ত্র: চেয়ারম্যান প্রার্থী সফিক

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৫ মার্চ, ২০২৩
  • ৮১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: আগামী ১৬ মার্চ সিলেট সদর উপজেলা ৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সফিকুর রহমান সফিক এর আনারস প্রতীকের সমর্থনে ১ ও ২ নং ওয়ার্ডবাসী উদ্যোগে আজ রাতে চাতল বাজার সংলগ্ন মাঠে এক নির্বাচনী মতবিনিময় অনুষ্ঠিত হয়।
নির্বাচনী মতবিনিময় সভা চাতল জামে মসজিদের মোতাওয়াল্লি মো. মখলিসুর রহমান এর সভাপতিত্বে লেখক ও সংগঠক মাহফুজ জোহা এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি ৬ নং টুকের বাজার ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আলহাজ্ব শহীদ আহমদ বলেন, পুরো টুকের বাজার ইউনিয়নবাসী মুখে মুখে আনারসের গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই বাঁধ ভাঙ্গা জোয়ার কেউ ঠেকাতে পারবেনা ইনশাল্লাহ। আগামী ১৬ মার্চ প্রতিটি সেন্টারকে পাহারা দিতে হবে এবং আনারসের বিজয় আপনাদের ভোটের মাধ্যমে ফলাফল আসবে ইনশাল্লাহ এটা আজকের মতবিনিময় সভায় যাকে যাকে মানুষের মিছিলে মিছিলে মুখরিত আনারসের গণজোয়ার দেখেই এটা আমার বিশ্বাস।
৬নং টুকের বাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মো. সফিকুর রহমান সফিক বলেন, আনারসের গণজোয়ার দেখে আমার প্রতিপক্ষের নষ্ট হয়ে গেছে তাই তারা আবোল তাবোল কথা বলছে। তবে আপনাদের উদ্দেশ্যে আমি একটাই বলব আপনারা ওদের ফাঁদে পা ফেলিবেন না। আমি নির্বাচনে বিজয়ী হলে আপনাদের বিজয়। আমি চেয়ারম্যান নয়, পুরো টুকেরবাজার ইউনিয়নবাসী হবেন চেয়ারম্যান। আমি আগামী ১৬ মার্চ নির্বাচনে বিজয়ী হলে আমার ইউনিয়নে বয়স্ক ভাতা, বিধবা ভাতা ও প্রতিবন্ধী ভাতা, ব্রিজ কালবাট, ড্রেনই, রাস্তা সকল উন্নয়ন করতে আমার পুরো পরিষদ ও জনসাধারণকে সাথে নিয়ে আমি এটি স্মার্ট ইউনিয়ন গঠন করতে চাই। তবে ইউনিয়নের উন্নয়ন কাজ করতে সরকার দলের লোক নয় জানতে হয় কাজ কিভাবে আনতে হয় এটা আমার জানা আছে আমি অতীতেই কাজ করেছি, ভবিষ্যতে কাজ করে যাব ইনশাল্লাহ। ১৬ মার্চ সকার বেলা আনারস মার্কায় বিসমিল্লাহ বিকেলে আনারস মার্কায় জয়ের মালা।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা এ টি এম আমিনুর রহমান। বিশেষ অতিথি বক্তব্য সাবেক চেয়ারম্যান, ৩ নং খাদিম নগর ইউনিয়ন পরিষদ মো. কছির উদ্দিন, মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতর সাবেক সভাপতি আমির হোসেন, ৬ নং টুকেরবাজার ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের মেম্বার মো. গিয়াস উদ্দিন, ৩ নং ওয়ার্ডের মেম্বার মো. আব্দুল মালেক, ৪ নং ওয়ার্ডের মেম্বার ফরিদ মিয়া, ৬ নং ওয়ার্ডের মেম্বার তারেক মিয়া বাবুল, ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা মেম্বার পদপ্রার্থী মোছা. ফরিদা ইয়াসমিন।
এসময় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন শ্রমিক নেতা, ফরিদ উদ্দিন, চাতল ও মৌলাটিকের বিশিষ্ট মুরুব্বি মো. আবুল কালাম, মো. মুহিবুর রহমান, উপরপাড়ার বিশিষ্ট মুরুব্বি, লাল মিয়া, চিতল মাটির বিশিষ্ট মুরুব্বি, আব্দুল আহাদ, জাহাঙ্গীর নগরের বিশিষ্ট মুরুব্বি, ফজলু মিয়া, চাতলিবন্দের বিশিষ্ট মুরুব্বি, মো. ফজলুল হক, যুবনেতা দিলোয়ার হোসেন সায়েম, মৌলাটিকর ও চাতলের যুবনেতা, আলী আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মৌলাটিকর জামে মসজিদের মোতাওয়াল্লি, মো. লুৎফর রহমান, চাতলের বিশিষ্ট মুরুব্বি রহিম উল্লা, সাইদুর রহমান, শমসাদ আলী মনু, ফয়জুর রহমান, টিলারগাঁওয়ের যুবনেতা, মো. আলী হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন