1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৭ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
ভাষা শহীদের শ্রদ্ধাঞ্জলী অর্পন করেছে বৌদ্ধ যুব পরিষদ-সিলেট অঞ্চল তাহিরপুর এলাহী বক্স উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিয়োগ প্রক্রিয়া বাতিল পূর্বক পূণ: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের দাবী একুশের চেতনা হোক অবিনাশী সিলেটে বাস চাপায় ৬ পুলিশ সদস্যকে আহত হওয়ার ঘটনায় জড়িত ৩ আসামী গ্রেফতার সিলেট মহানগর ছাত্রলীগ নেতা মাহফুজ আহমেদ সামসুলের জন্মদিন পালিত সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণের দাবী মানববন্ধন সিলেটের মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক ২ ছিনতাইকারী আটক সুনামগঞ্জের শ্রেষ্ঠ এসআই হলেন দোয়ারাবাজার থানার মোহাম্মদ আতিয়ার জামালগঞ্জে সরকারী কাজে বাধা দানের অভিযোগে এক যুবককে ৭ দিনের দন্ডাদেশ দিয়েছে ভ্রাম্যমান আদালত ধর্মপাশায় স্কুল ম্যানেজিং কমিটির সদস্যের বিরুদ্ধে প্রধান শিক্ষিকার ইউএনও বরাবর লিখিত অভিযোগ

আগামীকাল কলম্বোর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন টাইগাররা।

Reporter Name
  • আপডেট করা হয়েছে শনিবার, ২৬ আগস্ট, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

দরজায় কড়া নাড়ছে এশিয়া কাপ। আগামী ৩০ আগস্ট পাকিস্তানের মুলতান ক্রিকেট স্টেডিয়ামে পর্দা উঠতে যাচ্ছে। ওয়ানডে ফরম্যাটে অনুষ্ঠিত হতে যাচ্ছে এশিয়া কাপ। প্রথম ম্যাচে নেপালের মুখোমুখি হবেন স্বাগতিকরা এবং আসরের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অপর স্বাগতিকদের মুখোমুখি হবে বাংলাদেশ

এ টুর্নামেন্টে অংশ নিতে আগামীকাল বেলা ১২টা ৫৫ মিনিটে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোর উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন টাইগাররা। এছাড়া দেশ ছাড়ার আগে আজ বেলা ১টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন করবেন তারা। এতে ওয়ানডে সংস্করণে নেতৃত্বের দায়িত্ব পাওয়া সাকিব আল হাসান কিংবা প্রধান কোচ চণ্ডিকা হাথুরুসিংহে এই সংবাদ সম্মেলনে উপস্থিত থাকতে পারেন।

এদিকে সূচি অনুযায়ী শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ম্যাচে খেলে দ্বিতীয় ম্যাচের জন্য উড়াল দিতে হবে পাকিস্তানে। লাহোরে আগামী ৩ সেপ্টেম্বর সেই ম্যাচের প্রতিপক্ষ আফগানিস্তান। সুপার ফোরে উঠলে বাংলাদেশ তিন ম্যাচ খেলবে দুই দেশ মিলিয়ে। সুপার ফোরে উঠতে পারলে বাংলাদেশের প্রথম ও শেষ ম্যাচ হবে কলম্বোতে, আর দ্বিতীয় ম্যাচ হবে লাহোরে। টুর্নামেন্টের ফাইনাল হবে ১৭ সেপ্টেম্বর, কলম্বোতে। এই টুর্নামেন্টের জন্য দুজন স্ট্যান্ডবাই থাকলেও ১৭ জনের দল যাবে শ্রীলঙ্কায়। স্ট্যান্ডবাই থাকা ক্রিকেটাররা বিকল্প ক্রিকেটারদের সঙ্গে অনুশীলন করবেন। এছাড়া এই ভ্রমণ ঝক্কি কমাতে শ্রীলঙ্কা থেকে পাকিস্তান আসা-যাওয়ার জন্য রয়েছে চার্টার্ড ফ্লাইটের ব্যবস্থা।

এবারের এশিয়া কাপ নিয়ে বড় স্বপ্ন দেখছেন সবাই। এর আগে এই আসরে তিন বার ফাইনাল খেললেও জিততে পারেননি টাইগাররা। তবে এই টুর্নামেন্টটি নিয়ে এবার বেশ আত্মবিশ্বাসী ছিলেন বছরের শুরু থেকেই। কিন্তু গেল দুই মাসে দলের ওপর দিয়ে যেন এক ঝড়ই বয়ে গিয়েছে। হঠাত্ ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের অবসরের ডাক ২৮ ঘণ্টার মধ্যে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে ফিরে আসা। তারপর চিকিত্সা নিতে লন্ডনে যান এ টাইগার ওপেনার। পরে সেখান থেকে ফিরে এসে অধিনায়কত্ব থেকে সড়ে দাঁড়ানো সঙ্গে এশিয়া কাপ খেলবেন বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন