1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সিলেটে পাথরবাহী ট্রাকের ভিতরে ২৪৫ বস্তা ভারতীয় চিনিসহ একজনকে আটক করেছে শাহপরান থানা পুলিশ বিশ্বম্ভরপুর থানা পুলিশের উদ্যোগে বন্যার্তদের উদ্ধার ও টানা খাদ্য সামগ্রী বিতরন চালিয়ে যাচ্ছে সুনামগঞ্জের বন্যার্তদের শুকনো খাবার দিলেন ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন গোয়াইনঘাট থানা পুলিশ কর্তৃক ১৪৩ বস্তা ভারতীয় চিনি ও পরিবহনের কাজে ব্যবহৃত ২টি ট্রাকসহ একজনকে গ্রেফতার জৈন্তাপুর মডেল থানা পুলিশের উদ্যোগে বন্যার্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ কানাইঘাট থানা পুলিশ উদ্যোগে বন্যার্থদের মাঝে ত্রাণ বিতরণ সিলেটের বন্যা প্রতিরোধে সুরমা নদীতে ড্রেজিংয়ের ব্যবস্থা করা হবে— পানি সম্পদ প্রতিমন্ত্রী সিলেটে চিনি কান্ডে জড়িত থাকায় বিয়ানীবাজার ছাত্রলীগের উপজেলা ও পৌর কমিটি বাতিল করেছে কেন্দ্রীয় কমিটি মাধবপুরের মোটরসাইকেল চালক থেকে মাদক সম্রাট মানিকের উত্থানের গল্প চরমহল্লা আইডিয়াল স্কুলের ১০৯ জন শিক্ষার্থীকে রক্তের গ্রুপ জানিয়ে দিয়েছে বাঁধন

আওয়ামীলীগ আর কিছু দিন ক্ষমতায় থাকলে দেশের অস্থিত্ব সংকট দেখা দেবে : কাইয়ুম চৌধুরী

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেছেন, নীশিরাতে ভোট ডাকাতির মাধ্যমে ক্ষমতা দখল করে রাখা আওয়ামীলীগ বেপরোয়া লুটপাট ও দুর্ণীতির মাধমে দেশে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করে দেশে অর্থনৈতিক সংকট সৃষ্টি করেছে। দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতির কারনে মানুষ পেট ভরে খেতে পারছে না। গণমাধ্যমে একটি জরিপে এসেছে একজন মানুষের মোট আয়ের ৪৬ শতাংশই শুধুমাত্র খাদ্যচাহিদা পুরন করতে ব্যায় হয়ে যাচ্ছে। এমন আবস্থায় মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। দেশে আজ তেল নেই, বিদ্যুৎ নেই, গ্যাস নেই। চারিদিকে শুধু নেই আর নেই। এভাবে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র চলতে পারে না। এমন অবস্থা থেকে দেশকে বাঁচাতে, দেশের মানুষকে বাঁচাতে হবে। আর এজন্যই বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান যে ১০ দফা কর্মসূচি ঘোষনা করেন তার বাস্তবায়ন করে এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে দেশে জনগনের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

বৃহষ্পতিবার বেলা ৩টার দিকে বিদ্যুৎ, গ্যাস সহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে ইউনিয়ন পর্যায়ে সচেতনা বাড়াতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়নে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী বলেন, বিএনপির চলমান গণতন্ত্র মুক্তির আন্দোলন ক্ষমতায় যাওয়ার জন্য নয়। দেশবাসীর ন্যায্য দাবী আদায়ে বিএনপি রাজ পথে আছে, জনগনকে সাথে নিয়ে ১০ দফা দাবী আদায় করে বাকশালী সরকারের পতন নিশ্চিত করা হবে ইনশাআল্লাহ। সর্বগ্রাসী ফ্যাসিস্ট সরকারের পতন না হওয়া পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা ঘরে ফিরে যাবে না।

এসময় উপস্থিত ছিলেন- সিলেট জেলা বিএনপির সহ সভাপতি হাজী শাহাব উদ্দিন ও ইকবাল বাহার চৌধুরী, যুগ্ন সম্পাদক তাজরুল ইসলাম তাজুল ও কোহিনূর আহমদ, বিএনপি নেতা ডাঃ এনামুল হক, এ্যাড মোস্তাক আহমদ, মাহবুব আলম, বখতিয়ার আহমদ ইমরান, শামসুর রহমান সুজা, সাহেদুল ইসলাম বাচ্চু, সাহেদ খাঁন স্বপন, মিজানুর রহমান, রিফল আহমদ, জুয়েল আহমদ, আলী আব্বাস, রাসেল আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন