1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

আইডিইবি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচন উপলক্ষ্যে মতবিনিময় সভা

Reporter Name
  • আপডেট করা হয়েছে শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২
  • ১০ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: দারিদ্র্য ও বঞ্চনামুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার চ্যালেঞ্জ মোকাবেলায় অপার সম্ভাবনার আইডিইবিকে অধিকতর শক্তিশালী করাসহ সর্বোচ্চ ধাপে উপনীত করা এবং সদস্য প্রকৌশলীদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠার আন্দোলনকে সুদৃঢ়ভাবে এগিয়ে নিতে বর্তমান সোনালী অগ্রযাত্রার ধারাবাহিকতা অব্যাহত রাখতে আইডিইবি’র ২০২৩-২০২৫ টার্মের কেন্দ্রীয় নির্বাহী কমিটির নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র আশীর্বাদপুষ্ট, মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ সমর্থিত এ কে এম এ হামিদ ও মোঃ শামসুর রহমান প্যানেল প্রার্থীদের পরিচিতি উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় নগরীর রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটি সিলেটের আহ্বায়ক মাহমুদুর রশীদ মসরুর এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. আলমগীর হোসেনের পরিচালনায় মতবিনিময় সভার শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন মো. হাবিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন আইডিইবি সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক রফিক উদ্দিন আহমেদ।
বক্তব্য রাখেন এ কে এম এ হামিদ ও মোঃ শামসুর রহমান প্যানেলের সভাপতি পদপ্রার্থী এ কে এম এ হামিদ, সাধারণ সম্পাদক মোঃ শামসুর রহমান, ঢাকা অঞ্চলের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম আব্দুল মোতালেব, চট্টগ্রাম অঞ্চলের সহ সভাপতি জাফর আহমেদ সাদেক, রাজশাহী অঞ্চলের সহ সভাপতি মো. কবির উদ্দিন, রংপুর অঞ্চলের সহ সভাপতি মো. মাহবুবার রহমান, ফরিদপুর অঞ্চলের সহ সভাপতি কে এম আমিনুল ইসলাম, কুমিল্লা অঞ্চলের সহ সভাপতি মো. মোখলেছুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক (ঢাকা) মো. আব্দুল কুদ্দুছ, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মুন্তাসীর হাফিজ, সহ সাংগঠনিক সম্পাদক মিনা পারভীন, জনসংযোগ ও প্রচার সম্পাদক মো. আমিনুল ইসলাম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো. কামরুজ্জামান নয়ন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. ইদরীস আলী, সহ শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক সিদ্দিক আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মোবারক হোসেন, প্রকাশনা সম্পাদক মো. আতিয়ার রহমান, চাকরি ও আইন সম্পাদক মোহাম্মদ দস্তগীর, ছাত্র বিষয়ক সম্পাদক শাহাদাৎ হোসেন হাওলাদার, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ কবির হোসেন, আইডিইবি সিলেট জেলা শাখার সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম, সওজ ডিপ্রকৌস সিলেটের সভাপতি মোহাম্মদ সালাহ উদ্দিন আহাম্মদ, পাওয়ার সেক্টরস ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মোঃ নূরুল হুদা চৌধুরী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ডিপ্রকৌস সিলেট জেলা শাখার সভাপতি মোঃ উজ্জ্বল বখত, বাপিডিপ্রকৌস সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ জাবেদ আহমদ, পলিটেকনিক শিক্ষক মোহাম্মদ সালাহ উদ্দিন প্রমুখ।
ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স বাংলাদেশ আইডিইবি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এ কে এম এ হামিদ তার বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের অবশ্যই মুল্যায়ন করতে হবে। উন্নয়ন অগ্রযাত্রার মহা নায়ক প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ভিশন-৪১ বাস্তবায়নে ডিপ্লোমা ইঞ্জিনিয়াররা কাজ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদেকে নিয়ে অতিতেও অনেক ষড়যন্ত্র হয়েছে, বর্তমানেও ষড়যন্ত্র চলছে। আগামীর বাংলাদেশ হবে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের বাংলাদেশ। তাই সকল ষড়যন্ত্রকে উপেক্ষা করে আগামী ১৯ ডিসেম্বরের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী এ কে এম এ হামিদ ও মোঃ শামসুর রহমান প্যানেলকে বিজয়ী করার আহ্বান জানান।
তিনি ডিপ্লোমা ইঞ্জিনিয়ার এবং ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং শিক্ষাসহ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার বৃহত্তর স্বার্থের কথা বিবেচনায় নিয়ে আইডিইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির আসন্ন নির্বাচনে এ কে এম এ হামিদ ও মোঃ শামসুর রহমান প্যানেলের পক্ষে সকল সম্মানিত ভোটার ও সদস্য প্রকৌশলীদের অকুণ্ঠ সমর্থন, সহযোগিতা ও ভোট প্রার্থনা করেন। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন