1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. satvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
  •                          

হাওরাঞ্চলের কথা ইপেপার

ব্রেকিং নিউজ
সহিংসতা করে কেউ পার পাবে না : ইসি আলমগীর তৃতীয় ধাপে দেশের ৮৭ উপজেলায় ভোটগ্রহণ কাল গাজায় মানবাধিকার লঙ্ঘন নিয়ে ডয়েচে ভেলেকে তথ্যচিত্র তৈরির আহ্বান তথ্য প্রতিমন্ত্রীর স্ত্রী-সন্তানসহ বেনজীরকে দুদকে তলব ক্রিকেট: যুক্তরাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের প্রস্তুতি ম্যাচ বাতিল আনোয়ারুল হত্যা : কলকাতার ওই ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে মাংসের টুকরা উদ্ধার শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুইজন সহকারী প্রভোষ্ট নিয়োগ রাজনীতিতে নারীর ক্ষমতায়নকে ত্বরান্বিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে— এমপি রুমা চক্রবর্তী সিলেট নাসিং হোস্টেল যেন মিনি কারাগার! পাসপোর্ট অফিসে কোন ধরনের হয়রানী সহ্য করা হবে না— যুগ্ম সচিব নাসরিন জাহান

অবৈধ গাড়ি বন্ধে ৭২ ঘন্টার আল্টিমেটাম ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের

Reporter Name
  • আপডেট করা হয়েছে মঙ্গলবার, ৩০ মে, ২০২৩
  • ৬৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলাধীন বিভিন্ন আঞ্চলিক সড়কে পারমিট বিহীন অবৈধ গাড়ী নসিমন, করিমন ব্যাটারি চালিত টমটম বন্ধের দাবীতে প্রতিবাদ সভা করেছে সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ২১৫৯ এর অন্তর্ভূক্ত গোলাপগঞ্জ উপ-কমিটি। রোববার (২৯ মে) গোলাপগঞ্জ উপজেলা কমিটির কার্যালয়ে এই প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গোলাপগঞ্জ উপজেলাধীন বিভিন্ন আঞ্চলিক সড়কে পারমিট বিহীন অবৈধ গাড়ী নসিমন, করিমন ব্যাটারি চালিত টমটম অবাধে চলাফেরা করছে। বিভিন্ন সরকারি দফতরে অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি আমরা। গত ১৩ মে এসব রোডে অবৈধ গাড়ি চলাচল বন্ধে সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি ১৫ মে এসব অবৈধ গাড়ি থেকে পরিত্রাণ পেতে গোলাপগঞ্জ মডেল থানা বরাবরে সংগঠনের পক্ষ থেকে আবেদনও করা হয়। কিন্তু এরপরও দৌরাত্ব কমছে না এসব অবৈধ গাড়ির চলাচল। তাই আগামী ৭২ ঘন্টার মধ্যে এসব গাড়ি চলাচল বন্ধ না হলে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে সংগঠনটি।
সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ২১৫৯ এর অন্তর্ভূক্ত গোলাপগঞ্জ উপ-কমিটির সভাপতি বদরুল ইসলামের সভাপতিত্বে ও সহ সভাপতি মো. আইন উদ্দিনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ২১৫৯ এর প্রচার সম্পাদক মো. সামাদ রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা কমিটির সদস্য আলী আহমদ আলী।
এছাড়াও উপস্থিত ছিলেন, সাবেক প্রচার সম্পাদক মানিক মিয়া, প্রবীন শ্রমিক নেতা বেলাল মিয়া, সিলেট জেলা ট্রাক-পিকআপ-কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং ২১৫৯ এর অন্তর্ভূক্ত গোলাপগঞ্জ উপ-কমিটির সম্পাদক মো. ছায়েল আহমদ, সহ সম্পাদক মো. সুমন আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত, কোষাধ্যক্ষ মো. সেবুল আহমদ (বাটুল), সদস্য মো. মকসুদ হোসেন বাবুল, মো. কালাম আহমদ, মো. রিয়াজ আহমদ (রিকই) প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন