1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
বুধবার, ২৯ জুন ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
বন্যার্থদের পাশে সিলেট বিল্ডাস ও শামীমাবাদ যুব সমাজ দি ডেইলী বাংলাদেশ টুডে পরিবারের অর্থায়নে ছাতকে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ ফতেপুরে বন্যার্তদের মাঝে বিশ্বাস বিল্ডার্স লিমিটেডের খাবার ও কাপড় বিতরণ বন্যায় কবলিত মানুষের পাশে কর্ম সেবা সংস্থা কোস্ট গার্ডের সহায়তায় নতুন জীবন পেল আলীপুরের গৃহবধু হোসনে আরা সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে বাংলাদেশ কোস্ট গার্ড এর ত্রাণ বিতরণ সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করছেন ঢাকা দক্ষিনের আ’লীগ নেতা শেখ মো: আজাহার বন্যায় মোকাবেলায় জনপ্রতিনিধি গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করতে হবে- বেনজির আহমদ ভয়াবহ বন্যায় র‌্যাব মানুষের পাশে ছিল পাশে থাকবে- ডিজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বন্যার্ত মানুষের জন্য যা করনীয় বাংলাদেশ সেনাবাহিনী তাই করছে- লে.জে.সফিউদ্দিন আহমদ

অবশেষে সন্ত্রাসী সোহেল জেল হাজতে

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:

অবশেষে সুনামগঞ্জ পৌর শহরের আরপিন নগর এলাকার শীর্ষ সন্ত্রাসী সোহেলকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সদর জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেয় বিচারক। আদালত সুত্রে জানা যায়, দক্ষিন আরপিননগর মহল্লার ব্যবসায়ী নিজাম উদ্দিনকে গত ২৫ ডিসেম্বর শুক্রবার বিকাল অনুমান ৫টায় সন্ত্রাসী সোহেল দাড়ালো অস্ত্র দিয়ে পর পর তিনটি গাই মেরে মারাত্মক জখম করেছিল।

তারই জের ধরে সুনামগঞ্জ সদর থানায় নিজামের ছোট ভাই সাংবাদিক মিজানুর রহমান রুমান বাদী হয়ে মামলা রুজু করে। মামলা দায়েরের পর চতুর সন্ত্রাসী সোহেল আদালতকে ভুল বুঝিয়ে সাময়িক জামিন লাভ করে। জামিন পেয়ে আবারও উত্তপ্ত হয়ে উঠে বেপরোয়া সোহেল।

পরবর্তীতে জেলা পুলিশের কর্ণদার মানবিক পুলিশ সুপার মিজানুর রহমানের নির্দেশনায় সদর থানার ওসি মো: সহিদুর রহমানের পরামর্শে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জিন্নাতুল ইসলাম তালুকদার জখমী নিজাম উদ্দিনের মেডিকেল সার্টিফিকেট সংগ্রহ করে আদালতে চার্জশীট দাখিল করায় আদালত সন্ত্রাসী সোহেলের জামিন বাতিল করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

এ ব্যাপারে মামলার বাদী মিজানুর রহমান রুমান জানান, সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান স্যারসহ পুলিশ বিভাগের কর্মকর্তাদের সঠিক তৎপরতার কারণে আসামীকে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। সে জন্য আমি আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এ ব্যাপারে সুনামগঞ্জ কোর্ট ইন্সপেক্টর সেলিম নেওয়াজ আসামীকে জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন