1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

‘অপ্রীতিকর ঘটনার’ আশঙ্কা, সিলেটে ইজতেমা পেছাতে বলেছে পুলিশ‘

Reporter Name
  • আপডেট করা হয়েছে বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেটে ‘আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ’–এর দুই দিনব্যাপী ইজতেমা পেছাতে বলেছে পুলিশ। ইজতেমা ঘিরে ‘অপ্রীতিকর ঘটনার’ আশঙ্কা থেকে মঙ্গলবার রাতে সংগঠনটির নেতাদের এ নির্দেশনা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) সুদীপ দাস।

দক্ষিণ সুরমার পারাইরচকের সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে আগামী বৃহস্পতি ও শুক্রবার এ ইজতেমা হওয়ার কথা ছিল।

এদিকে আগামী শনিবার সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। ইজতেমা কেন্দ্র করে বিএনপির সমাবেশে জনসমাগম বেশি হবে, কয়েক দিন ধরে সিলেটে এমনটি আলোচনায় ছিল।

বিএনপির সমাবেশ কেন্দ্র করে ইজতেমা পেছানোর নির্দেশনা দেওয়া হয়েছে কি না, এমন প্রশ্নে অতিরিক্ত উপক মিশনার সুদীপ দাস বলেন, এমন কোনো তথ্য তার কাছে নেই। মূলত ওই দুই দিনের ইজতেমায় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে বলেন গোয়েন্দা সূত্রে তথ্য আসে। এরপর সংগঠনটিকে ইজতেমা পেছাতে বলা হয়েছে। তিনি বলেন, এর আগে পুলিশের পক্ষ থেকে ইজতেমা আয়োজনের অনুমতি দেওয়া হয়েছিল।

১২ নভেম্বর সংবাদ সম্মেলনের আয়োজন করে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

ওই সংবাদ সম্মেলনে জানানো হয়েছিল, ধর্মীয় ও অরাজনৈতিক এ সংগঠনের ৭৭ বছর পূর্তি উপলক্ষে সিলেটে দুই দিনব্যাপী ইজতেমার আয়োজন করা হয়েছে। কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে বৃহস্পতিবার ফজরের নামাজের পরপরই শুরু হয়ে পরদিন শুক্রবার বাদ জুমা ইজতেমা শেষ হওয়ার কথা ছিল।

ইজতেমা আয়োজনের জন্য টার্মিনালে প্যান্ডেল ও মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ হয়ে গিয়েছিল। এরই মধ্যে পুলিশের পক্ষ থেকে ইজতেমা পেছানোর নির্দেশনা দেওয়া হয়েছে।

যোগাযোগ করা হলে আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা শাব্বীর আহমদ বলেন, সংগঠনের নেতাদের সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন