1. mdjoy.jnu@gmail.com : admin : Shah Zoy
  2. stvsunamgonj@gmail.com : Admin. :
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
সিলেটে বাংলাদেশ নারী মুক্তি সংসদের জেলা সম্মেলন অনুষ্ঠিত সুনামগঞ্জের শামীমসহ ‘দুই জঙ্গি’ ছিনতাই : বিভিন্ন স্থানে পুলিশের ব্লক রেইড আর্তমানবতার সেবায় রেড ক্রিসেন্ট অসাধারণ ভূমিকা রাখছে-নাসির উদ্দিন খান লায়ন্স ক্লাব এর খাদ্য সামগ্রী বিতরণ উন্নয়নের ক্ষেত্রে ভাটি এলাকা আর পিছিয়ে থাকবে না-পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান সিলেট মোটরসাইকেল পার্টস মার্চেন্ট এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা খালেদার বাসায় প্রবেশের সড়কে পুলিশের চেকপোস্ট বিজয়ের মাসে বাংলাদেশ বৌদ্ধ যুব পরিষদ’র উদ্যোগে সিলেটে শীতবস্ত্র দান সিলেট শহরতলীর দক্ষিণ সুরমায় অবৈধ শিলংতীর জুয়া ও মাদকের জমজমাট আসর কোম্পানীগঞ্জে রাতের আধাঁরে দুর্বৃত্তের আগুনে পুড়ল অটোরিকশা

অন্যার চিকিৎসার জন্য সাহায্যের আবেদন

Reporter Name
  • আপডেট করা হয়েছে বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

হাওরাঞ্চলের কথা :: সিলেট নগরীর পশ্চিম কাজলশাহ’র ৫৫-রাশেদা কটেজ নিবাসী মৃত বিশ্বনাথ রায় তালুকদার এর কন্যা অন্যা রায় তালুকদার ‘কাইফোস্কলিও প্যারাপেরেসিস’ বিরল রোগে আক্রান্ত হয়ে ২০১৯ সালে ডান পা প্যারালাইজড হয়ে গেছে। বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা পরীক্ষা-নিরীক্ষা করে জানা গেছে, তার পিঠ ও বুকের কিছু রক্তনালী ব্লক হয়ে গেছে। জরুরী ভিত্তিতে উন্নত চিকিৎসা না করলে সে সম্পূর্ণভাবে পঙ্গু হয়ে যাবে। চিকিৎসকরা বলছেন, উন্নত চিকিৎসার মাধ্যমে তাকে সুস্থ করে তোলা সম্ভব।
অন্যা’র উন্নত চিকিৎসার জন্য বিশেজ্ঞ ডাক্তার চেন্নাই এপোলো স্পেশালিটি হাসপাতাল, ভারতে চিকিৎসার পরামর্শ প্রদান করেছেন। এই চিকিৎসা বাবৎ খরচ লাগবে প্রায় ২০ লক্ষ টাকা।
পিতৃহীন অন্যার পরিবারের পক্ষে এতো টাকা জোগাড় করা অসম্ভব। আর্থিকভাবে অসচ্ছল বিধায় মানবিক সহযোগিতা প্রয়োজন। হৃদয়বান মানুষ ছাড়া এই পরিবারের সামনে আর কোনো পথ খোলা নেই। সবার সাধ্যমত সহযোগিতায় অন্যা আবার নতুন জীবন ফিরে পেতে পারে। দেশ-বিদেশের দানশীল ব্যক্তিদের সাহায্যে অন্যাকে সুস্থ করে তুলা সম্ভব।
অন্যা রায় তালুকদারকে সাহায্য পাঠাতে তার পিসি ইন্দিরা রাণী রায় তালুকদার, সঞ্চয়ী হিসাব নং- ১২১ ১০১ ১৬৬ ৪৬৩, ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড, সিলেট ব্রাঞ্চ অথবা বিকাশ- ০১৭২৫ ৭৯৪৬৮০ (পার্সোনাল) নাম্বারে সাহায্য পাঠাতে পারবেন। আসুন আমরা সবাই পিতৃহীন অন্যাকে বাঁচাতে সাহায্যের হাত বাড়িয়ে দেই। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন